১৯, সেপ্টেম্বর, ২০২৪, বৃহস্পতিবার
     

সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ 

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে চাউলের দোকানে হামলা ও লুটপাটের অভিযোগ উঠছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কেয়াইন ইউনিয়নের বরবর্তা গ্রামে। এবিষয়ে ভুক্তভোগী বিএনপি নেতা  মনির হোসেন বাদী হয়ে বুধবার সিরাজদিখান থানায় একটি  লিখিত অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জেরে কেয়াইন ইউনিয়ন বিএনপির সভাপতি নাছিম খানসহ এজাহার নামিয় ২৪জন ও অজ্ঞাত ১৫/২০জন মিলে কেয়াইন ইউনিয়নের  বড়বর্তা নুরানি মাদ্রাসার সংলগ্ন মনির হোসেনের চাউলের দোকানে মঙ্গলবার রাত ৯টার দিকে হামলা ও লুটপাট করে। এসময় তারা দোকানে ঢুকে বৈদ্যুতিক সংযোগসহ চেয়ার ভাংচুর করে দোকানের ক্যাসে থাকা নগদ টাকা ও ৫০টি চাউলের বস্তা লুট করে নিয়ে যায়। এসময় লুটপাটে বাধা দিলে তামিম (২৫), শরীফ (৪৮) ও রিমেল (২৮) কে বেধড়ক মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

এবিষয়ে ভুক্তভোগী মনির হোসেন বলেন, নাছিম খান এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য বিভিন্ন সময় নিরহ মানুষদের বিভিন্ন ভাবে হয়রানি করে ও ভয়ভীতি দেখায়। মঙ্গলবার রাতে সে এলাকায় তার বাহিনী নিয়ে এসে আতঙ্ক সৃষ্টি করে ও আমার দোকানে লুটপাট করে আমার ছেলে ও ভাইদের মারধর করে। এবিষয়ে আমি সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছি। আর সেই রাতেই এলাকাবাসী ঘটনাস্থল থেকে নাছিম খানকে আটক করে পুলিশে দেয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

               

সর্বশেষ নিউজ