২৮, সেপ্টেম্বর, ২০২৪, শনিবার
     

গোপালগঞ্জের জেলা প্রশাসক মতবিনিময় সভা করেছেন মুকসুদপুর সাংবাদিকদের সাথে

কাজী ওহিদ-গোপালগঞ্জ জেলা প্রতিনিধি :

নব-যোগদানকৃত গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান মহোদয় ২৩ সেপ্টেম্বর সোমবার দুপুর সাড়ে ১২টায় মুকসুদপুর উপজেলা পরিষদ হলরুম (বিজয় সভাকক্ষ) স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মো: আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: গোলাম কবির, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আসাদুজ্জামান নূর ও মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো: মোস্তফা কামাল।

সভায় সাংবাদিকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন মুকসুদপুর প্রেসক্লাবের মুকসুদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মো: ছিরু মিয়া, সাধারণ সম্পাদক হায়দার হোসেন, সহ-সভাপতি ও সাপ্তাহিক মধুমতি কন্ঠের সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো: ওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, তথ্য প্রযুক্তি সম্পাদক আরেফিন মুক্তা, মুকসুদপুর রিপোর্টার্স ফোরামের সভাপতি তারিকুল ইসলাম ও এশিয়ান টিভি”র মুকসুদপুর উপজেলা প্রতিনিধি মিরাজুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোপালগঞ্জের জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান বলেন, সংবাদপত্রের কর্মীদের অবদান সারা বিশ্বব্যাপী। তিনি বলেন, মুকসুদপুর
উপজেলার কর্মরত সাংবাদিকরা গঠনমূলক এবং বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশিত করবেন। তিনি আরো বলেন, এখানকার সাংবাদিকরা হলুদ সাংবাদিকতার সাথে সম্পৃক্ত হবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। জেলার প্রতিটি সরকারি দপ্তর দুর্নীতিমুক্ত এবং স্বচ্ছতা নিয়ে কাজ করবে। এরপূর্বে একই স্থানে সকাল সাড়ে ১০টায় তিনি মুকসুদপুর উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা করেন।

এছাড়া মুকসুদপুর উপজেলা সরকারি কমিশনার (ভূমি) অফিস এবং সরকারি মুকসুদপুর সাবের মিয়া জসীমুদ্দীন মডেল (এস,জে) উচ্চ বিদ্যালয় তিনি পরিদর্শন করেন।

               

সর্বশেষ নিউজ