২৫, অক্টোবর, ২০২০, রোববার

কুমারখালীতে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ডেকে নিয়ে গণধর্ষণ মামলার ৫ নং আসামী নান্নু (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।আজ রোববার সকালে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার তদন্ত ওসি মামুনুর রশিদ সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে কল্যাণপুর এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেনন।আসামী ঐ এলাকার মৃত সামাদ শেখের ছেলে।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে কল্যাণপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার ৫ নং আসামীকে গ্রেফতার করা হয়েছে।এনিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করা হল।তিনি আরো জানান,অন্যান্য আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য যে, গত ৮ জুলাই রাতে মির্জাপুর গ্রামের জালাল শেখের ছেলে মোঃ জয় (১৯)বিয়ের প্রলোভন দেখিয়ে তার প্রেমিকাকে ডেকে নিয়ে এসে খুনকার তলা নামক স্থান থেকে ইঞ্জিন চালিত ভ্যানযোগে কামারপাড়া চরে কলাবাগানে নিয়ে গিয়ে কল্যাণপুর গ্রামের মৃত কামরুদ্দিনের ছেলে মামুন(২৪), আশরাফ আলীর ছেলে রাসেল(৩০), মোঃ বাদশাহের ছেলে নাসিম(২০) ও হানেফ প্রামাণিকের ছেলে নান্নু(৪০) সহ ৫ জন জোড় পূর্বক ধর্ষণ করার পর তাকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এবং ধর্ষিতা পরবর্তীতে ধর্ষকদের পরিবারের চাপে পালিয়ে ঢাকা চলে যাবার কারনে মামলা করতে বিলম্ব হলে গত শুক্রবার ধর্ষিতা নিজে বাদী হয়ে কুমারখালীহ থানায় সশরীরে এসে মামলা দায়ের করে। মামলা নং ২২ তাং ২৪/০৭/২০২০।

সর্বশেষ নিউজ