২৭, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

গাজীপুরে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

আরিফ প্রধান, গাজীপুর: গাজীপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। ২৬ জুলাই রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ভাওয়াল জাতীয় উদ্যান (ন্যাশনাল পার্ক) এলাকায় এঘটনা ঘটে।

নিহতরা সন্ত্রাসী ও ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে র‍্যাব। নিহতদের নাম ঠিকানা এখনও যানা যায়নি তাদের আনুমানিক বয়স ৩০/৩৫ বছর। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল ২৬ জুলাই দিবাগত রাত আড়াইটার দিকে র‌্যাবের একটি টহল দল গোপনে জানতে পারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। র‌্যাবের টহল দল সেখানে অভিযান চালালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ডাকাতরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে, এসময় দুই ডাকাত গুলিবিদ্ধ হন সাথে থাকা বাকিরা পালিয়ে যায়।

গুরুতর আহতাবস্থায় গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের সৈনিক ওয়াসিম আহত হয়েছেন বলেও জানান এই র‌্যাব। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ নিউজ