২৫, অক্টোবর, ২০২০, রোববার

শার্শায় দেশসেরা উদ্ভাবক মিজানের খাবার ও মাক্স বিতরণ অব্যাহত

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় দেশসেরা উদ্ভাবক মিজানের খাবার ও মাক্স বিতরণ অব্যাহত রয়েছে। সোমবার বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় অসহায়-দুস্থ দিনমজুর মানুষের মাঝে এ খাবার ও মাক্স বিতরণ করেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান।

করোনার প্রাদুর্ভাবের কারণে মানুষ যখন গৃহবন্দি পারছেন না সঠিকভাবে জিবিকা নির্বাহ করতে।ফলে দরিদ্র পরিবারগুলো পড়েছে চরম বিপাকে।তারই ধারাবাহিকতায় দীর্ঘ চারমাস যশোর জেলার বিভিন্ন উপজেলার অসহায়-দুস্থ দিনমজুর ছাড়াও রাস্তায় পড়ে থাকা মানসিক বিকারগ্রস্থ (পাগল) এবং অবলা জন্তু কুকুর, বিড়াল ও পশু পাখীদের খাবারের ব্যবস্থা করে চলেছেন।একই সাথে তিনি প্রতি শুক্রবার জুম্মার নামাজ শেষে ইয়াতিম শিক্ষার্থীদের মাঝে খাবারের পাশাপাশি ধর্মীয় গ্রন্থ পবিত্র আল কোরআন প্রদান অব্যাহত রেখেছেন।

দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন,দেশের এই ক্রান্তি সময়ে আমি আমার সাধ্যমত মানুষের সেবা করে যাচ্ছি।আমার সামর্থ্য অনুযায়ী আগামী দিনগুলোতেও দরিদ্র-অসহায় মানুষের মাঝে খাবার,পাশাপাশি ধর্মীয় গ্রন্ত পবিত্র কোরআন শরীফ,মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।একই সাথে তিনি সমাজের বিত্তবানদেরকে গরীব-অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য আহবান জানান।এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন। খাবার বিতরণে সহযোগিতা করেন তরুণ সমাজ সেবক ও সাংবাদিক সোহেল রানা।

সর্বশেষ নিউজ