২২, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

দেশের বন্যার্তদের পাশে দাঁড়াতে বিএনপির ‌‘জাতীয় কমিটি’ গঠন

দেশের বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য জাতীয় কমিটি গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। কমিটির আহ্বায়ক করা হয়েছে স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

সোমবার (২৭ জুলাই) দুপুরে উত্তরায় নিজের বাসা থেকে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এতথ্য জানান।

তিনি বলেন, ‘বিএনপি সব সময় যেকোনো দুযোর্গে মানুষের পাশে দাঁড়ায়-সর্বশেষ করোনা দুযোর্গে পাশে দাঁড়িয়েছে বিএনপি। বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুককে আহবায়ক করে একটি জাতীয় কমিটি গঠন করা হয়েছে যা অবিলম্বে কাজ শুরু করবে।’

কমিটির সদস্যরা হলেন, দলের ভাইস-চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, মো. শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মিজানুর রহমান মিনু, জয়নুল আবদিন ফারুক, মনিরুল হক চৌধুরী, হেলালুজ্জামান তালুকদার লালু, আবদুল হাই, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আসাদুল হাবিব দুলু, সাখাওয়াত হাসান জীবন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিলকিস আক্তার জাহান শিরিন, শ্যামা ওবায়েদ।

সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, ত্রাণ ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক আমিনুর রশীদ ইয়াসিন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কেন্দ্রীয় নেতা তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, বেলাল আহমেদ, আমিরুল ইসলাম খান আলীম, আমিনুল ইসলাম, শফিকুল ইসলাম মিলন, নেওয়াজ হালিমা আরলি, জেড খান মো. রিয়াজ উদ্দিন নসু, রফিকুল ইসলাম, তাসভীরুল ইসলাম, আব্দুল লতিফ জনি, জিএম সিরাজ, আমিনুল ইসলাম, এসএ জিন্নাহ কবির, মাইনুল হাসান সাদিক. জাকির হোসেন বাবলু ও রফিকুল ইসলাম পাপ্পু।

সর্বশেষ নিউজ