৩১, অক্টোবর, ২০২০, শনিবার

নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে রুপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে উপবৃত্তির টাকা প্রদান

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপবৃত্তির আর্থিক সহায়তা প্রদান । তারই ধারাবাহিকতায় নওগা জেলার নওগা সদর, রানীনগর, মান্দা, আত্রাই, ধামুরহাট, সাপাহার, পোরশা, নিয়ামতপুর, পত্নীতলা ও বদলগাছিতে রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে শিক্ষার্থীদের মায়েদের মোবাইলে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হচ্ছে । নওগা জেলার ১১ টি উপজেলার ১৪২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে উপবৃত্তি পাবে ১,৭৬,০৩৯ জন শিক্ষার্থী । শিক্ষার্থীর মায়েদের মোবাইলে উপবৃত্তির টাকা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সরাসরি প্রদান হচ্ছে।

সুবিধাভোগী শিক্ষার্থী জারিফ বলেন,শিওরক্যাশের মাধ্যমে উপবৃত্তির ৪৫০ টাকা পেলাম, সেটা পেয়ে আমার খুবই খুশি লাগছে । শিক্ষার্থী আছিয়ার মা হাসু আক্তার বলেন, সন্তানের উপবৃত্তির টাকা শিওরক্যাশের মাধ্যমে খুব সহজে পেয়েছি। আমি খুবই আনন্দিত এই সময় টাকা-টা দিয়ে বাচ্চার জন্য কিছু কিনতে পারবো ।

এ বিষয়ে নওগাঁর কাঁঠালতলী রূপালী ব্যাংক শিওরক্যাশের ডিস্টিবিউটর মোঃ ফখরুল্লাহ বাবু জানান, করোনা ভাইরাসের মহামারিতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপবৃত্তির আর্থিক সহায়তা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে আমরা সবার নিকট পৌছে দেওয়ার জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি । আশা করি ঈদের আগেই নওগাঁ জেলা সকল সুবিধাভোগী শিক্ষার্থী তাদের টাকা পেয়ে যাবে। শিওরক্যাশের পরিবারের সদস্য হতে পেরে আমরা সকলে গর্বিত ও কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

শিওরক্যাশের রাজশাহীর এরিয়া ম্যানেজার মোঃ রাউফুর রহিম জানান, আমরা সরকারের আর্থিক সহায়তা প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মায়েদের কাছে পৌছে দিচ্ছি । তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করার জন্য শিওরক্যাশ সব সময় কাজ করে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় উপবৃত্তির টাকা মায়েদের মোবাইলে প্রদান করে আসছে রুপালী ব্যাংক শিওরক্যাশ। উল্লেখ শিক্ষার্থীদের এই টাকা কোন খরচ ছাড়ায় মায়েরা এজেন্ট পয়েন্ট থেকে উত্তোলন করতে পারছে ।

সর্বশেষ নিউজ