২২, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

সুশান্তকে নিয়ে পুলিশের জেরায় যা বললেন মহেশ ভাট

সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে পুলিশের জেরার মুখে বিস্ফোরক মন্তব্য পরিচালক বলিউডের খ্যাতিমান পরিচালক মহেশ ভাট।

মুম্বাইয়ের সান্তাক্রুজ পুলিশ স্টেশনে সোমবার জেরার মুখে তিনি বলেছেন, সুশান্তকে আমি ‘সড়ক- ২’-এর অফারই দেননি।রিয়াকেও কোনো দিন সুশান্তের সঙ্গে ব্রেকআপে উস্কানি দেইনি।খবর আনন্দবাজার পত্রিকা ও এএনআইয়ের।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ফাঁস লাগিয়ে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় নেটাগরিকদের তোপের মুখে সবচেয়ে বেশি পড়তে হয়েছিল মহেশ ভাটকে।

সুশান্তকে অন্যায়ভাবে ছবি থেকে বাদ দেয়া থেকে শুরু করে ‘মানসিক ভাবে অসুস্থ’ আখ্যা দেয়া- এ ধরণের বেশ কিছু অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।এমনকি রিয়া এবং সুশান্তের ব্রেক আপের পিছনেও দায়ী করা হয়েছিল মহেশকেই।

সোমবার মুম্বাই পুলিশকে মহেশ ভাট জানান, মাত্র দু’বারই সুশান্তের সঙ্গে দেখা হয়েছে তার।২০১৮ সালে প্রথমবার এবং ২০২০ সালের জানুয়ারি মাসে দ্বিতীয়বার।

২০১৮ নালে একটি বই লিখছিলেন মহেশ ভাট।প্রথম সাক্ষাতে সেই বই নিয়েই তার সঙ্গে কথা হয়েছিল সুশান্তের।

দ্বিতীয়বার অর্থাৎ শেষবার দেখা হয়েছিল সুশান্তের ফ্ল্যাটে।সুশান্তের প্রেমিকা রিয়াও উপস্থিত ছিলেন সেখানে।যদিও মহেশের দাবি, সুশান্তকে কোনো ছবিতে কাস্ট করার ব্যাপারে কথাই হয়নি সেদিন।

কিন্তু নেটিজিয়ানদের একাংশের অভিযোগ তার জন্যই রিয়া ছেড়েছিলেন সুশান্তকে।এমনকি মহেশঘনিষ্ঠ লেখিকা সুহৃতা দাসও বলেছিলেন, সুশান্তকে প্রথমবার দেখেই মহেশের বক্তব্য ছিল, এ তো দ্বিতীয় পারভিন ববি।

পুলিশের কাছে এ সব অভিযোগ অস্বীকার করে মহেশ ভাট জানান, সব ভিত্তিহীন।সুশান্তকে ছাড়ার জন্য কখনও রিয়াকে কিছু বলেননি তিনি।

মহেশ ভাটের আগে সুশান্তর মৃত্যুর ঘটনা তদন্তে ডাক পেয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।কিন্তু তিনি বয়ান দিতে আসেননি। না আসার কারণ হিসেবে কঙ্গনা জানিয়েছিলেন, করোনার জন্য তিনি আপাতত তার হোমটাউন মানালি থেকে মুম্বই আসতে পারছেন না।

সুশান্ত-কাণ্ডে নেটিজিয়ানদের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছিল করণ জোহরকেও।খুব শিগগির পুলেশের কাছে বয়ান দিতে ডাক পড়বে তারও।

সর্বশেষ নিউজ