২৮, অক্টোবর, ২০২০, বুধবার

সিরাজদিখানে কোটি টাকার অবৈধ কারেন্টজাল সহ ৫ জন আটক

মোঃ আমির হোসেন ঢালি সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে ১ কোটি ৮ লাখ টাকা মূল্যের ৩.৬০০০০ মিটার অবৈধ কারেন্ট জাল সহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ২৮ জুলাই উপজেলার ভুমি অফিস সংলগ্ন সন্তোষ পাড়া এলাকায় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ ফরিদউদ্দিন এর নেতৃত্বে চৌকস অফিসার এসআই মোঃ আবু সাদেক সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩.৬০০০০ মিটার কারেন্ট জাল ও একটি মাইক্রোবাস সহ ৫ জনকে আটক করে।
কারেন্ট জালের আনুমানিক বাজার মুল্য ১ কোটি ৮ লাখ টাকা।

পুলিশ সুত্রে জানাযায় এই অবৈধ কারেন্ট জাল মোক্তারপুর এলাকা হইতে সাদা রংয়ের মাইক্রোবাস যোগে সিলেটে বিক্রির উদ্দেশ্য রওনা হচ্ছিল। সিরাজদিখান থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সন্তোষপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে পাকা রাস্তা উপর দিয়ে গাড়িটি দ্রুত গতিতে অতিক্রম করার চেষ্টা করলে।

গাড়িটি থামিয়ে পুলিশ তল্লাশি কালে গাড়ির ভিতরে পিছনের সিট হইতে চারটি চটের বস্তা ও গাড়ির পিছনের ব্যাগডালার ভিতর হইতে একটি ছোট চটের বস্তা সর্ব মোট আটটি চটের বস্তা ভর্তি এসব অবৈধ কারেন্ট জাল পাওয়া যায়।

সরকারের নিষিদ্ধ এইসব অবৈধ কারেন্ট জাল পেয়ে  গাড়িসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন মুন্সীগঞ্জ সদর জেলার জুয়েল মিয়া (৪০) আলী আহাম্মেদ (২২) মিজানুর রহমান (২৫) রাতুল (১৭) আসিব (২০)

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সরকার নিষিদ্ধ অবৈধ তিন লাখ ষাট হাজার মিটার কারেন্ট জাল যাহার বাজার মুল্য আনুমানিক ১ কোটি ৮ লাখ টাকা ও ১ টি মাইক্রোবাস সহ ৫ জনকে আটক করে তাদের বিরুদ্ধে মৎস রক্ষা ও সংরক্ষণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়

সর্বশেষ নিউজ