২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

জঙ্গিরা এখন অনেকটাই প্যারালাইজড: ডিআইজি শফিকুল

জঙ্গিদের কোমড় ভেঙে দেয়া হয়েছে, দেশে তারা এখন আর সুসংগঠিত নয়। তাদের বড় কিছু করার ক্ষমতা নেই, তা ধ্বংস করে দেয়া হয়েছে। তারপরও যেসব তথ্য আমরা পাই, তার প্রতিটিই কাজে লাগানোর চেষ্টা আমরা করি। বাংলার মাটিতে জঙ্গিরা যাতে ফের মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সেজন্য বাংলাদেশ পুলিশ সবসময় প্রস্তুত।

মঙ্গলবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় বরিশাল জেলা পুলিশ লাইন্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ

কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠিানে ডিআইজি মো. শফিকুল ইসলাম-বিপিএম(বার), পিপিএম এসব কথা বলেন।
তিনি বলেন, সবাই দেখেছে জঙ্গিদের সবগুলো আস্তানা কিভাবে ধ্বংস করা হয়েছে, এখন তারা অনেকটাই প্যারালাইজড। তারপরও জঙ্গিরা বিচ্ছিন্নভাবে যাতে কোন দুর্ঘটনা বা অঘটন ঘটাতে না পারে সেজন্য আমরা তথ্য সংগ্রহ করার সকল প্রচেষ্টা চালিয়ে যাই। আমরা নিজেরা যেমন তথ্য সংগ্রহ করি, কেন্দ্রিয়ভাবে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সও তথ্য পায়। আমরা কোন তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা সেটিকে কাজে লাগাই।

ডিআইজি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রেঞ্জের সকল জেলা, থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্রসহ আমাদের যে সকল জায়গা রয়েছে সেখানে মোট ১০ হাজার বৃক্ষরোপণ করা হবে। যারমধ্যে ফলদ ও ঔষধি গাছ থাকবে। গাছ আমাদের দেশের পরিবেশের জন্য অত্যন্ত প্রয়োজন।

‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতা’ এই স্লোগানে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম-বিপিএম (বার), পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাঈমুল হক, মো. ফরহাদ সরদার, মো. শাহজাহান হোসেন প্রমুখ।

সর্বশেষ নিউজ