২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

নরসিংদীতে দেশীয় তৈরি বন্দুক ও গুলিসহ ৭ মামলার আসামী গ্রেপ্তার

সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীতে দেশীয় তৈরি বন্দুক ও গুলিসহ মোঃ শাহ পরান (৩২) নামে ৭ মামলার আসামী গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার (০৩ আগস্ট) সন্ধ্যায় শহরের দত্তপাড়া বেড়িবাঁধ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহপরান পশ্চিম দত্তপাড়া মহল্লার হারন অর রশিদের ছেলে।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও পুলিশ পরিদর্শক রপণ কুমার সরকার জানান, খুন, অস্ত্র, ডাকাতি প্রস্তুতি, চাঁদাবাজি ও মাদক মামলার আসামী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও পেশাদার খুনী শাহ পরানের নামে একাধিক গ্রেফতারী পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে পুলিশের একাধিক টিম তাকে ধরার জন্য চেষ্টা চালাচ্ছিল। নরসিংদী শহরের বেপারীপাড়া, দত্তপাড়া, শ্বশ্মানঘাট, কাউরিয়াপাড়া এলাকায় তার ছত্রছায়ায় একাধিক মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী দল বেআইনি কার্যকলাপ সংঘটিত করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী মডেল থানার উপ পরিদর্শক অনুপ কুমার ধরের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের দত্তপাড়া বেড়িবাঁধ এলাকা হতে শাহ পরানকে গ্রেফতার করেন।

পরে পুলিশী জিজ্ঞাসাবাদে শাহ পরান তার নিকট একটি অবৈধ অস্ত্র আছে বলে স্বীকার করে। শাহ পরানের দেয়া তথ্যমতে পরদিন মঙ্গলবার (০৪ আগস্ট) কাউরিয়াপাড়াস্থ নতুন লঞ্চঘাট সংলগ্ন আবহাওয়া অফিসের পিছনে আলীজান জুট মিলস্ ও আবহাওয়া অফিসের বাউন্ডারি সংযোগ স্থানে মাটির নিচ হতে পলিথিন কাগজে মোড়ানো অবস্থায় ০১ টি দেশীয় তৈরী এলজি বন্ধুক ও ০৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

তার বিরদ্ধে ইতোপূর্বে ১টি হত্যা মামলা, ১টি অস্ত্র মামলা, ১টি ডাকাতি মামলা, ১টি চাঁদাবাজি মামলা, ২টি মাদক মামলা, ১টি অন্যান্যসহ মোট ০৭টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ নিউজ