২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

দৌলতপুরে নৌকা ডুবিতে একই পরিবারের ৫জনের মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের চরমাস্তুুল চরপাড়া গ্রামে ঝরে নৌকা ডুবিতে ৫ জনের মৃত্যু ৩ জনের লাশ উদ্ধার হয়েছে এবং নিখোঁজ ২ জন আহত ৪ জন ।

জানাগেছে দৌলতপুর উপজেলার আবুডাঙ্গা গ্রামের আব্দুল হক ,মুহাম্মদ আলীর মেয়ে শাকিলা ,হনুফা ,হালিমা, আব্দুল হকের মেয়ে মিথিলা,জিয়াউল, রোকসানা, মোজাম্মেলের মেয়ে শান্তা,চরভাস্তুল সেলিম পীরের ছেলে মনির একই নৌকায় করে আজ দুপুরে বানিয়াঘোনা হতে নৌকা যোগে আবুডাঙ্গা গ্রামের একই পরিবারের ৮জন লোক ভাইরা বাড়ি সেলিম পীর সাহেবের বাড়ি যাওয়ার পথে ১ টা ৩০ মিনিটের দিকে হঠাৎ বৃষ্টি ও ঝর এসে বিলের মধ্যে নৌকাটি ডুবে যায়।

এতে নৌকার মাঝি সহ ৪ জন প্রাণে বেচেঁ গেলেও ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। মৃত্যু ব্যাক্তিরা হলেন আবুডাঙ্গা গ্রামের মামুদালীর মেয়ে হনুফা (৩২),আব্দুল হকের মেয়ে রোকসানা (২২),জিয়াউল (১৩ ),মিথিলা (১১),মোজাম্মেলের মেয়ে শান্তা (১২) মারা গেছে। এতে ৩ জনের লাশ উদ্ধার হলে ও ২জনের উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের একটি দল।

এঘটনায় সাথে সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা ও উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী ও থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রেজাউল করিম ঘটনা স্থলে অবস্থান করে উদ্ধার কাজ পরিচালনা করছেন।

সর্বশেষ নিউজ