২৬, অক্টোবর, ২০২০, সোমবার

নবাবগঞ্জে মৃত বোনকে দেখতে গিয়ে লাশ হয়েছে ভাই

নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ: দিনাজপুরের নবাবগঞ্জে মৃত বোনকে দেখতে গিয়ে লাশ হয়েছে জোহাক আলী(৭৫) নামে এক ভাই। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলার বিনোদনগর ইউনিয়নের শ্রীকৃঞ্চপুর গ্রামে। জোহাক আলী উপজেলার দাউদপুর ইউনিয়নের বল্লভপুর জামবাড়ী গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই মামলায় এক জনকে গ্রেফতার করেছে। মামলা সূত্রে জানা যায় শ্রীকৃঞ্চপুর গ্রামে জোহাক আলীর ছোট বোন মালেকা বেগম(৫৫) গত বুধবার দুপুরে অসুস্থতা জনিত কারনে মৃত্যু বরন করেন। বোনের মৃত্যু সংবাদ পেয়ে জোহাক আলী তার ভাই ভাতিজা সহ বিকাল তিনটার দিকে বোনকে দেখতে যান। জোহাক আলীর ভাইয়ের মেয়ে আছমা বেগমের সাথে বোন মালেকা বেগমের ছেলে আল হেলাল বাবুর প্রায় দুই বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়।

বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে জোহাক আলীকে তার বোনের লাশ দেখতে দেয় হবে না বলে বাক বিতন্ডা সহ ধাক্কাধাক্কি হয়। এ অবস্থায় জোহাক আলী নিস্তেজ হয়ে পড়ে। সাথে সাথে তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে জোহাক আলীর ছেলে কামরুজ্জামান বাদী হয়ে গত বুধবার রাতে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ওই মামলায় এজাহার নামীয় অভিযুক্ত শ্রীকৃঞ্চপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আল হেলাল বাবু(২৬)কে গ্রেফতার করেছে। মামলার তদন্তকারী অফিসার এস আই আনোয়ার হোসেন জানান গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অপর দিকে জোহাক আলীর মৃত্য হয়েছে হার্ট এ্যাটাকে এমনটিই দাবী করছেন মামলার অভিযুক্তগণ ।

সর্বশেষ নিউজ