২০, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

নাগরপুরে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরের সহবতপুর ইউনিয়নের অসহায় বন্যার্তদের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বন্যার পানি কমে পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও দুর্ভোগ কাটেনি বানভাসি মানুষ গুলির। অব্যাহত রয়েছে বন্যার্ত এ সব অসহায় পরিবারের মাঝে সরকারি ত্রাণ বিতরণ ।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) দিনভর উপজেলার সহবতপুর ইউনিয়নের চেচুয়াজানী, সারাংপুর, কাজীপাচুরিয়া ও মাইলজানিসহ ৪টি ওয়ার্ডের ৩০০ বানভাসি অসহায় পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহম্মেদ। বন্যার্ত পরিবার গুলির মাঝে ত্রাণ সমাগ্রী নিয়ে দিন রাত ছুটে চলছে মানবতার ফেরিওয়ালা সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ।

ত্রাণ বিতরণ কালে চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার গুলির জন্য আমি আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। সরকারি বরাদ্দকৃত ত্রাণ সামগ্রীর পাশাপাশি আমার ব্যক্তিগত অর্থায়নেও আমি খাদ্যসামগ্রী বিতরণ করিতেছি। আমি মনে করি সমাজের বৃত্তবানদের যে কোন প্রাকৃতিক দূর্যোগে অসহায় পরিবার গুলির পাশে দাঁড়ানো উচিত । এ সময় ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ