২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

আরও ৪ বছর বার্সেলোনায় খেলেই ক্যারিয়ার শেষ করতে চান মেসি

সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না বার্সেলোনার। স্প্যানিশ লা লিগায় এ বছর ট্রফি জেতার সুযোগ থাকলেও পয়েন্ট টেবিলের নিচের সারির দলগুলোর বিপক্ষে ম্যাচ ড্র করে রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন করার সুযোগ দেয় বার্সা। এর মাঝেই পরের মৌসুমে লিওনেল মেসির ক্লাব ছাড়া নিয়ে ফুটবল মহলে জোর গুঞ্জন।

তবে এই জল্পনায় জল ঢেলে মেসি বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করবেন বলে স্পষ্ট জানিয়ে দিলেন বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ।

বেশ কিছুদিন ধরেই ফুটবল মহলে গুঞ্জন বার্সেলোনার ক্লাব কর্মকর্তাদের একাংশের সঙ্গে বনিবনা হচ্ছে না মেসির। যে কারণে স্প্যানিশ ক্লাবের প্রতি মেসির মোহভঙ্গ হয়েছে বলেও শোনা যাচ্ছিল। আর্জেন্টাইন তারকার সম্ভাব্য গন্তব্য হিসেবে কোচ পেপ গার্দিওলার দল ম্যানচেস্টার সিটি নামও শোনা গেছে।

আবার ইতালির কোনো ক্লাবে গেলে ফের মেসি বনাম রোনালদো দ্বৈরথ দেখা যেতে চলেছে বলেও খবর। এ ক্ষেত্রে ইন্তার মিলানের নাম এসেছে।

তবে মেসিকে নিয়ে সব জল্পনা উড়িয়ে আর্জেন্টাইন তারকা আরও ৪ বছর বার্সেলোনায় থাকতে যাচ্ছেন বলে বার্সেলোনা প্রেসিডেন্ট বার্তোমেউ স্পষ্ট জানিয়েছেন।

তিনি বলেন, ‘মেসি যে বার্সা ছেড়ে কোথাও যাবেন না সেটা শুধু আমিই বলছি না, মেসি নিজেও এ কথাই বলেছে। সে তার পেশাদার ক্যারিয়ার এখানেই শেষ করতে চায়। আর সব সময়ই বলে এসেছে তার হৃদয়ে একটাই ক্লাব বার্সেলোনাই রয়েছে।’

২০২১ সালে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। বার্সা প্রেসিডেন্ট বলছেন, মেসি আরও চার বছর বার্সেলোনাতে খেলে তারপরই অবসর নেবেন।

সর্বশেষ নিউজ