২৭, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

বুধহাটায় রাতের আধারে আবারও দুই দোকানে চুরি নগদ অর্থসহ মালামাল লুট

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার বুধহাটায় রাতের আধারে আবারও দুই দোকানে চুরি সংগঠিত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে বুধহাটা বাজারের মাওলানা স্টোর ও আবু তাহের ওয়ার্কসপ (লেদ) এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, প্রতিদিনের ন্যায় তারা বৃহস্পতিবার রাতে দোকানের তালা বন্দ করে বাড়ি চলে যান। শুক্রবার সকালে দোকানে এসে দেখেন দোকানের তালা ভাঙ্গা ও শার্টার খোলা। লেদ মালিক আবু তাহের জানান, প্রথমে তার দোকানে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে কিছু মেশিনের সরঞ্জাম ও যন্ত্রাংশ নিয়ে যায় চোরের দল।

অন্যদিকে মাওলানা স্টোরের সত্বাধিকারী মোঃ আব্দুল্লাহ জানান, এবার দিয়ে তার দোকানে তৃতীয় বার চুরি হলো। আর এ তৃতীয় বারে তার দোকান থেকে নগদ অর্থসহ প্রায় ৫০/৬০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে সংগবদ্ধ চোরের দল। তবে তার দোকানে ফেলে যাওয়া চুরির সরঞ্জাম আবু তাহেরের ওয়ার্কসপ থেকে নিয়ে আসা হয়েছিলো।

বাজারের মধ্যে এভাবে প্রতিনিয়ত চুরি সংগঠিত হওয়ায় সাধারণ মানুষের মধ্যে ভীতিকর অবস্থা সৃষ্টি হয়েছে। বুধহাটা বাজারে অতিদ্রুত পাহারাদার নিয়োগকরা ও পূর্ণাঙ্গ বাজার কমিটি গঠন করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সচেতন মহল।

সর্বশেষ নিউজ