৩১, অক্টোবর, ২০২০, শনিবার

নবাবগঞ্জে বি সি এস ক্যাডারদের পুলিশ কর্মকর্তার শুভেচ্ছা

নবাবগঞ্জ(দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ: দিনাজপুরের নবাবগঞ্জে ৩৮ তম বি সি এসে সুযোগ প্রাপ্ত ৪ জন ক্যাডারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিরামপুর সাকের্লর(নবাবগঞ্জ-বিরামপুর) সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার। তিনি ০৭ আগষ্ট বৃহস্পতিবার উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ক্যাডারদের বাড়ী বাড়ী গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তাদের ভেরিফিকেশন করেন।

ক্যাডার প্রাপ্তরা হলেন শিক্ষায় উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র জাহিদ সুলতান লিখন, প্রশাসনে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ভাদুরিয়া ইউনিয়নের মহেশপুর গ্রামের মৃত শাহী এমরানের ছেলে মোঃ দুলাল হোসেন,কৃষিতে মাহমুদপুর ইউনিয়নের দারিয়া গ্রামের মোঃ আঃ মান্নানের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ দেলোয়ার হোসেন এবং শিক্ষায় পুটিমারা ইউনিয়নের আন্দোল গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যারয়ের ছাত্র সাব্বির আহম্মেদ।

সহকারী পুলিশ সুপার জানান প্রত্যন্ত অঞ্চলের গ্রামের ছেলেরা আস্তে আস্তে এগিয়ে যাওয়া সহ মেধাবীদের মধ্যে নিজেদের জায়গা করে নিচ্ছেন। তিনি তাদের সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেছেন। তিনি আরও জানান পুলিশ ভেরিফিকশনে প্রায় মানুষের মাঝে একটি ভ্রান্ত ধারনা থেকে যায় হয়রানীর করার কথা নিয়ে। সেই ভ্রান্ত ধারনা দূরীকরণে তিনি নিজে ক্যাডার গণের বাড়ী বাড়ী যান এবং তাদের ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে তাদের ভেরিফিকেশন করেন। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু। সেবাই পুলিশের ধর্ম। এই বিশ্বাস অটুট থাকবে এটাই সবার কাম্য।

সর্বশেষ নিউজ