২২, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় হিঃবিঃ ১৯৯৪-৯৫ বর্ষের ছাত্র-ছাত্রীদের করোনা বিষয়ক আলোচনা সভা

ওমর ফারুক মোল্লা, বিশেষ প্রতিনিধিঃ
ঢাকার যাত্রবাড়ীর প্রিয়জন রেস্তোরা এন্ড মিনি চাইনিজে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞান ১৯৯৪-৯৫ বর্ষের ছাত্র-ছাত্রীদের করোনা বিষয়ক আলোচনা সভা অনুষি।ঠত হয় । ০৭ অগস্ট শুক্রবার সন্ধ্যায় কোভিড-19 আক্রান্ত বন্ধুদের খোজ খবর নেয়া ও আগামীতে কিভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়া যায় এবং কিভাবে করোনা ভাইরাসকে মোকাবেলা করা যায় সে বিষয়ে ব্যাপক আলোচনা করা হয় ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞান ১৯৯৪-৯৫ বর্ষের ছাত্র-ছাত্রীদের ২০২০-২১ইং সালের এ্যালামনাইয়ের সভাপতি সভাপতি মোহাম্মদ মনসুর আহমেদ রকির সভাপতিত্বে ও এ্যালামনাইয়ের সাধারণ সম্পাদক
মোহাম্মদ রেজা করিমের সঞ্চালনায় এ অনুষ্ঠান সন্ধা ৭ টায় অনুষ্ঠিত হয়ে রাত ৯টা পর্যন্ত চলে । অনুষ্ঠানটি সংগঠনের অন্যতম সদস্য এবং সংগঠনের সদস্যদের দাদাভাই খ্যাত মোঃ সোলাইমান, সত্বাধিকারী জেমী ও মাষ্টার ফার্নিচার ।

এসময় উপস্থিত ছিলেন ক্রাইমভিশন.নিউজের বিশেষ প্রতিনিধি ও সহ-সম্পাদক ওমর ফারুক মোল্লা খোকন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক রহিমা আক্তার শিল্পী, প্রচার সম্পাদক সারোয়ার হোসেন, দপ্তর সম্পদক নাসির মাহমুদ, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম কবির, উপদেষ্টা এস এম রেজাউল করিম (রেজা), বিশিষ্ট ব্যবসায়ী মো আবুল কালাম আজাদ ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন মো: মতিউর রহমান-ম্যানেজার জিটিসিএল, ইমরান হোসেন,পরিচালক, হিলফুর ফুজুল , পরিমল মন্ডল, মোঃ বদিউজ্জামান বাদল, ম্যানেজার প্রান গ্রুপ ।

স্বাস্থ্যবিধি মেনে বন্ধুদের খোজ খবর নেওয়াকালে বক্তব্যে বক্তারা বলেন, আমাদের বন্ধুদের মধ্যে যারা আক্রান্ত হয়েছে তাদের যেমন খোঁজখবর নিয়েছি ভবিষ্যতেও যাতে এ ধারা অব্যাহত থাকে । আমাদের প্রমাণ করতে হবে সবার উপরে সানুষ সত্য তাহার উপরে নেই । তারা একে অন্যের ব্যক্তিগত বিপদ-আপদেও ঝাঁপিয়ে পড়ার প্রত্যয় ব্যক্ত করেন । যারা আক্রান্ত হয়েছিলেন তার অভিজ্ঞতাও ব্যক্ত করেন যাতে যারা আক্রান্ত হননি তাদের সহায়তা হয় ।
কারও কোন বক্তব্য না থাকায় সংগঠনের সভাপতি মোহাম্মদ মনসুর আহমেদ রকি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ।

সর্বশেষ নিউজ