২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

বঙ্গবন্ধুর মত এত সুন্দর মানুষ আর হবেনা – আব্দুর রউফ

মিজানুর রহমান নয়ন, কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া-০৪ আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত এত ভাল মানুষ আর পৃথিবীতে হবেনা।মাত্র সাড়ে তিন বছরেই দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছিল।কিন্তু সেই উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০তম জন্মদিন উপলক্ষে বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজ মিলানাতয়নে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের উদ্দেশ্য নশ্যাত করে দিয়ে বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনা স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজ করে চলছেন।তিনি আরো বলেন,বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের ভয়াল থাবায় উন্নত দেশ গুলো ধুমরে মুচরে গেলেও শেখ হাসিনা দৃঢ়তার সাথে মোকাবেলা করে চলেছে।

বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কার্তিক দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা হাজী মোকাদ্দেস হোসেন,সাবেক অধ্যক্ষ আব্দুস সাত্তার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হাসান রিন্টু।

সর্বশেষ নিউজ