২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

কুমারখালীতে মাহেন্দ্র ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

মিজানুর রহমান নয়ন,কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া টু রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে স্যালোইঞ্জিন চালিত মাহেন্দ্র ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়েছে।এতে আব্দুর রাজ্জাক (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।শিশুসহ আহত হয়েছেন অন্ততপক্ষে আরো ১০/১৫ জন।

শনিবার দুপুরে আঞ্চলিক সড়কস্থ কুমারখালীর আলাউদ্দিন নগরের কালুমোড়ে দুর্ঘটনাটি ঘটেছে।নিহত ব্যক্তি জেলার খোকসা উপজেলার হেলালপুর গ্রামের মৃত মোবারক শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, কুষ্টিয়ার অভিমুখে মাহেন্দ্র যাত্রী নিয়ে যাবার সময় উল্টো দিক থেকে ধেয়ে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাহেন্দ্রতে থাকা যাত্রীদের মধ্যে ছোট শিশু সহ ১০/১৫ জন আহত হলে তাদের কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।হাসপাতালে আহত আব্দুর রাজ্জাকের অবস্থার কোন পরিবর্তন না হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ওসি মোঃ মজিবুর রহমান বলেন,অভারটেক করার সময় স্যালো ইঞ্জিন চালিত মাহেন্দ্র ও নসিমন গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে।শিশুসহ আহত হয়েছেন ১০/১৫ জন।তিনি আরো বলেন, নসিমন ও মাহেন্দ্র গাড়িটি জব্দ করা হয়েছে। তবে উভয় গাড়ির ড্রাইভারই পলাতক রয়েছে।

সর্বশেষ নিউজ