২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

বিরামপুরে মাস্ক বিতারন করে চলেছেন -সমাজসেবক- আব্দুল:মালেক মন্ডল

নবাবগঞ্জ( দিনাজপুর) থোক সৈয়দ হারুনুর রশীদঃ দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দিওড় ইউনিয়ন বাসির দোয়া প্রার্থনা, সর্ব সাধাধারনের উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক প্রতিনিয়তই করোনা পরিস্থিতির মোকাবিলায় সংকট মুহূর্তে দুঃস্থ্য অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী,মাস্ক বিতরণ সহ নানাভাবে সেবা কার্যক্রম অব্যাহত রেখেছেন।

তিনি নিজের ব্যাবসায়ীক ব্যস্ততার কারনে যদি কোনদিন ইউনিয়ন বাসির উদ্দেশ্য বের হতে না পারলে তার বিশ্বাস্ত প্রতিনিধি পাঠিয়ে হলেও ইউনিয়ন বাসির ভালো মন্দ খোজ খবর সংগ্রহ করেন এবং পরের দিন তিনি ভুক্তভোগীর পরিবারের সঙ্গে সরাসরি দেখা করে সাধ্য অনুযায়ী সহযোগিতা করে আসছেন।

ইউনিয়ন বাসির দাবী অনুযায়ী শনিবার ৮ আগষ্ট তিনি ৪ নং দিওড় ইউনিয়নের প্রতিটি গ্রাম পাড়া মহল্লার উদ্দেশ্য সর্বস্তরের মানুষের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ- সালাম বিনিময় ও মাস্ক বিতরন করে চলেছেন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে আহবান জানান।

এ সময় তিনি সতর্কতার সাথে নিজ নিজ কর্মস্থলে যাতায়াতের পরামর্শ প্রদান করে বলেন যে” নিজের পরিবারকে বাঁচাতে সহায়ক হবেন প্রয়োজনে আমিও আপনাদের পাশে আছি এবং পরিবেশ পরিস্থিতি সাভাবিক না হওয়া পর্যন্ত আপনাদের যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ্।

সর্বশেষ নিউজ