২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

টাঙ্গাইলের মির্জাপুরে অজ্ঞাতনামা ২ যুবক’র গলা কাটা লাশ উদ্ধার

ইমরুল হাসান বাবু, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মির্জাপুরে অজ্ঞাতনামা দুই যুবক’র গলা কাটা লাশ উদ্ধার করা হয়। শনিবার (৮ আগস্ট) সকালে মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের কাছে একটি ডোবা থেকে ওই দুই যুবকের গলাকাটা লাশ ও একটি মোটর সাইকেল উদ্ধার করে। এখন পর্যন্ত ওই দুই যুবকের কোন পরিচয় মিলেনি।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের মাষ্টার মো. আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক দিপু জানান, সকালে স্থানীয় লোকজন ওই ডোবার পানিতে একটি হেলমেট লাশ ভেসে থাকতে দেখে তাদের খবর দেয়। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডুবুরী দলের সহযোগিতায় প্রথমে একটি লাশ ও মোটর সাইকেল উদ্ধার করে। কিছু সময় পরে আরও একটি লাশ ডুবুরী দল উদ্ধার করে। উদ্ধারকৃত দুই যুবকের লাশ গলাকাটা ছিল। ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং মোটর সাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার হয়েছে।

মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, উদ্ধারকৃত লাশের কোন পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

সর্বশেষ নিউজ