২৮, অক্টোবর, ২০২০, বুধবার

উপজেলার সামনে সড়কটি পাকার দাবিতে মানববন্ধন

মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলা পরিষদের সামনে সড়কটি পাকাকরনের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

রবিবার(০৯ আগষ্ট) সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদের পাশে কাঁচা সড়কে মানববন্ধন হয়। এই মানববন্ধনে অংশ নেন দুই গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার হাজারও মানুষ।

জানা যায় তালতলী উপজেলা পরিষদ ভবন নির্মাণ হয় ২০১৫ সালে দিকে । এর পর থেকেই আমতলী-তালতলী মহা সড়ক থেকে উপজেলা পরিষদ ভবন পর্যন্ত পাকা হয়। কিন্তু তার পাশ থেকেই তিন কিলোমিটার সড়ক দিয়ে হাজারও মানুষের চলাচলের সড়কটি এখনো কাঁচা রয়ে গেছে। এই সড়কটি পাকা করনের দাবিতে বিভিন্ন দপ্তরে গেলেও কোনো কাজ হয়নি। কোনো উপায় না পেয়ে মানববন্ধন করতে হয়েছে এলাকার লোকজনের।

মানবন্ধনে সাধারণ মানুষ বলেন, প্রতিটি নির্বাচন আসলেই জনপ্রতিনিধিরা কথা দেয় সড়কটি পাকা করে দিবে। সেই কথা যেন শুধুই নির্বাচনের ভোটের পরই শেষ হয়ে যায় । কিন্তু ভাগ্যের পরিবর্তন হয় না । এমন পরিস্থিতি নিয়ে বসবাস করে আসছেন হাজারও মানুষ ।

উপজেলার পাশের সড়কটি দিয়ে শহরের সংযোগস্থলের মাত্র তিন কিলোমিটার কাঁচা সড়ক পাকা হওয়ার জন্য দুই গ্রামবাসী অপেক্ষা করছে দশকের পর দশক। এই সড়কটির জন্য দুই গ্রামের প্রায় ১০ হাজার মানুষ নানা দুর্ভোগ আর দুর্যোগকে সঙ্গী করে মানবেতর জীবন যাপন করছেন। বর্তমানে এই কাঁচা সড়কও ভেঙে খানা খন্দক হয়ে কূপে পরিণত হয়েছে। এই তিন কিলোমিটার সড়কটিকে দেখার যেন কেউ নেই। এ যেনো আলোর নিচে অন্ধকার।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, এই সড়কটি সর্ব প্রথম যে বরাদ্ধ আসবে। সেই টাকা দিয়েই সড়কটি পাকা করা হবে। আমি নিজে থেকেই এই সড়কটি করে দিবো।

সর্বশেষ নিউজ