২৭, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

কক্সবাজারে ২০ হাজার ইয়াবাসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি: র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার রামু থানাধীন হোপ হসপাতালের এর সামনে কক্সবাজার টু টেকনাফ গামী পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ০৮/০৮/২০২০ খ্রিঃ আনুমানিক ১২.২০ ঘটিকায় উপরোক্ত স্থানে পৌছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী ১। খায়দর আলী (৪০), (রোহিঙ্গা), পিতা-আলী হোসেন, মাতা- জরিনা খাতুন, বালুখালী ক্যাম্প নং-১৭, রোহিঙ্গা ক্যাম্প, বøক-৬০ ,মাঝি- খায়রুল আমিন থানাঃ উখিয়া, জেলা-কক্সবাজার, ২। সুমন দাশ (৪০), পিতা- মৃত বাদল দাশ, মাতা- বকুল দাশ, সাং- ১০ নং ওয়ার্ড গোলদিঘির পাড়া, থানা+ জেলা- কক্সবাজার, ৩। মোঃ হাছান (৩৪), পিতা- আব্দুল জালাল, মাতা- নুরুন নাহার, সাং- ০১ নং ওয়ার্ড হাবিরছড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারদের ধৃত করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশল অবলম্বন করে কক্সবাজার জেলার টেকনাফ এবং উখিয়া সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ১ কোটি টাকা প্রায়।গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

সর্বশেষ নিউজ