২৫, অক্টোবর, ২০২০, রোববার

আমরা সব বলবো :শিপ্রা-সিফাত

কক্সবাজার প্রতিনিধি: মেজর অবঃ সিনহা হত্যাকান্ড ঘটনার সব আমরা দুজন বলবো, আমাদের একটু স্বাভাবিক হওয়ার সময় দেন। এমনটাই বলেছেন সিনহা হত্যা মামলার একমাত্র প্রত্যক্ষ্যদর্শী ও প্রধান স্বাক্ষী সাহেদুল ইসলাম সিফাত ও তাদের সঙ্গী শিপ্রা দেবনাথ। সোমবার রাতে কক্সবাজারে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন মেজর সিনহার এই দুই সহকর্মী।

শিপ্রা দেবনাথ বলেন, সারা দেশের মানুষ যেভাবে আমাদের পাশে দাড়িয়েছেন সেজন্য আমরা কৃতজ্ঞ। আমরা প্রতিটি সত্য বলবো। সবকিছু জানাবো, শুধু একটু সময় দেন। এই ঘটনার বিচারের শেষ পর্যন্ত আমরা দেখতে চাই। শিপ্রা বলেন, আশাকরি দেশবাসী শেষ পর্যন্ত আমাদের পাশে থাকবেন। শিপ্রা আরো বলেন কিছু গুজব ছড়ানো হচ্ছে, আজেবাজে নিউজ হচ্ছে। এসব গুজব ও মিথ্যা সংবাদ পরিবেশন না করতে তিনি অনুরোধ করেন।

সকলের প্রতি অনুরোধ করে শিপ্রা বলেন আপনারা যেহেতু এতোদিন অপেক্ষা করতে পেরেছেন, আরো কিছু দিন অপেক্ষা করেন। আমরা প্রত্যেকটা সত্য ঘটনা দেশবাসীকে জানাবো। সিফাত বলেন, আজ কারাগার থেকে বের হয়ে আমি পরিবারের সাথে রয়েছি। আমি সুস্থ আছি। তিনি আশা প্রকাশ করে বলেন, মেজর সিনহা নিহতের ঘটনার সুষ্ঠু তদন্ত হবে এবং দোষীদের শাস্তি হবেই। সংবাদ সম্মেলনে শিপ্রা ও সিফাতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ