২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

সিরাজদিখানে আশ্রয়ন প্রকল্পে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আমির হোসেন ঢালি সিরাজদিখান (মুন্সিগঞ্জ)প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানের সামাজিক সংগঠন গুলোর উদ্যোগে লতব্দী ইউনিয়ন এর কাঠসাগড়া গ্রামের আশ্রয় প্রকল্পে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে দ্বিতীয় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

সিরাজদিখানের সামাজিক সংগঠন গুলোর এ বছরের বন্যার দ্বিতীয় প্রোগ্রাম ছিল এটা। গত শুক্রবার সংগঠনগুলোর পক্ষ থেকে লৌহজং চরাঞ্চলে তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়ে ছিল ।

জানা যায় সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়ন এর কাঠসাগড়া গ্রামের আশ্রর প্রকল্পের মানুষগুলো বন্যায় কাজ বন্ধ হয়ে মানবতর জীবন যাপন করছে। তাই সংগঠনগুলো জরুরি বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আশ্রয়ন প্রকল্পে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এ সময় আশ্রয় প্রকল্পের ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সেখানে প্রত্যেকটি পরিবারের জন্য ছিল ৫ কেজি চাল,১ কেজি ডাল,২ কেজি আলু,১ কেজি পেঁয়াজ,১ কেজি তেল ও ১ কেজি লবণ।

এসব উপহার সামগ্রী তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন,খলিলুর রহমান এবং সংগঠনগুলোর পক্ষে উপস্থিত ছিলেন মুফতি শাহ জালাল ভাসানী,সাইফুল ইসলাম মীর, তরিকুল ইসলাম, মাহমুদুর রহমান, বায়জিদ খান, সুমন মাস্টার, জাহাঙ্গীর মাস্টার, আল আমিন, জোবায়ের, ইসহাক ,ইমরান, মাইনুদ্দিন প্রমূখ

সর্বশেষ নিউজ