২০, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

সিরাজদিখানে সংখ্যালঘু নেতার বাড়ীতে অগ্নিসংযোগ আটক ২

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের গৌরীপুরা গ্রামে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতা বাবু সুদর্শন গাঙ্গুলীর বাড়ীতে অগ্নিসংযোগের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।
আটক দুজনের নাম ও বিদ্যুৎ মোল্লা (২৮)ও মোহাম্মদ আলী (২৮)। কোলা গৌরীপুর গ্রামের নিজ নিজ বাড়ী থেকে এজাহার ভুক্ত এই দুই আসামীকে আটক করা হয়েছে ।
বুধবার রাতে সিরাজদিখান থানার ওসি তদন্ত মোহাম্মদ এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন ।
পুলিশ সূত্রে জানা গেছে,গত সোমবার রাতে বাবু সুদর্শন গাঙ্গুলীর বাড়ীতে রাতে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা অভিযোগে পুলিশ অগ্নিসংযোগের ঘটনায় এই দুজনকে আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানাগেছে,এলাকার সাধারণ মানুষের জমি জারিয়াতির মাধ্যমে দখলে নেয়া ও চাঁদাবাজিসহ নানা অপরাধী কর্মকান্ডে বিদ্যুৎ মোল্লা (২৮)ও মোহাম্মদ আলী (২৮) গং সন্ত্রাসী বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এলাকার সংখ্যালঘু পরিবারের জমি দখল সম্প্রতি এই বাহিনীর হাত থেকে মুক্তিযুদ্ধের স্মৃতি জমি ও সম্পদ রক্ষায় বাবু সুর্দশন গাঙ্গুলী সংবাদ সম্মেলন করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ঘটনার একদিন পরেই রাতের আধারে সুদর্শন গাঙ্গুলীর বাড়ীতে অগ্নিসংযোগ ঘটে। ৭১ সালের মুক্তিযুদ্ধের স্মৃতি বহনকারী গাঙ্গুলী বাড়ী রক্ষায় সাধারণ মানুষ ঐক্য বদ্ধ হয়ে ওই দিন সংবাদ সম্মেলনে সিদ্দিক মোল্লা বাহিনীর সদস্যদের গ্রেফতার দাবি করে আসছিলো।

সর্বশেষ নিউজ