২৮, সেপ্টেম্বর, ২০২০, সোমবার

‘ভালোবেসে গ্রেফতার হলাম, ভালোবাসার দায় চুকালাম’

টানা তিন দিন জিজ্ঞাসাবাদের পর গতকাল মঙ্গলবার বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মাদককাণ্ডে গ্রেফতার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

গ্রেফতারের বিষয়টিকে ‘ভালোবাসার দায় চুকানো’ হিসেবে দেখছেন রিয়া।

গ্রেফতারের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় তিনি লিখেছেন- ‘কাউকে ভালোবেসে গ্রেফতার হলাম। ভালোবাসার দায় চুকালাম।’ এরপরই এনসিবি কর্মকর্তারা রিয়ার মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেন।

গতকাল মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রিয়াকে গ্রেফতার দেখানো হয়। সুশান্তের মৃত্যুর ৮৬ দিন পর গ্রেফতার হন আলোচিত রিয়া চক্রবর্তী।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে এই অভিনেত্রীকে কড়া পাহারায় মুম্বাইয়ের বাইকুল্লা জেলে পাঠানো হয়।

গ্রেফতারের পর মঙ্গলবার রাতটি এনসিবি কার্যালয়েই কাটে রিয়া চক্রবর্তীর।

গ্রেফতার হওয়ার পর রিয়া চক্রবর্তী মাদককাণ্ডে নিজের দোষ স্বীকার করে নিয়েছেন বলে জানা গেছে। পরে ভার্চুয়াল শুনানিতে একজন ম্যাজিস্ট্রেট রিয়ার জামিন আবেদন বাতিল করে তাকে ১৪ দিনের জন্য কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত রিয়াকে কারগারেই থাকতে হবে। এরমধ্যে তার আইনজীবী জামিন আবেদন করতে পারবেন।

এর আগে গেল রবিবার ও সোমবার টানা দুদিন রিয়াকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। গতকাল মঙ্গলবারও এনসিবি কার্যালয়ে তলব করে জিজ্ঞাসাবাদের কিছুক্ষণ পরই মাদককাণ্ডে তাকে গ্রেফতার দেখানো হয়।

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) এর হাতে উঠে তদন্তভার।

সুশান্তের মৃত্যুর ঘটনায় করা মামলায় রিয়ার বাড়ি থেকে ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়। একপর্যায়ে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাপ থেকে তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর রিয়ার মাদককাণ্ড নিয়ে এনসিবি পৃথক তদন্ত শুরু করে।

সর্বশেষ নিউজ