২৮, সেপ্টেম্বর, ২০২০, সোমবার

দীঘিনালাতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃ পার্বত্য খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া( ১২) বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মো .নাজমুল হাসান নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল থেকে তাকে আটক করে দীঘিনালা থানা পুলিশ। দীঘিনালা থানার মেরুং ইউনিয়নের ভৈরফা এলাকায় এই ঘটনাঘটে। এই ঘটনায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে অটল টিলা পুলিশ ক্যাম্পের সদস্য নাজমুল হাসানকে বাদী করে মামলা দায়ের করে।

মামলা এজাহার সুত্রে জানা যায়,’পুলিশ সদস্য নাজমুল হাসান দীঘিনালা থানার আওতাধীন অটল টিলা পুলিশ ক্যাম্পে কর্মরত।স্কুলে যাওয়া আসার সময় পরিচয় হয় অটল টিলা পুলিশ ক্যাম্পের পুলিস সদস্য নাজমুল হাসানের সঙ্গে।

সোমবার বিকেলে ক্যাম্পের পাশ্ববর্তী জনজাগরণ বৌদ্ধ বিহারেপাশে আকাশি গাছের বাগানে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এসময় স্থানীয়রা দেখে ফেলায় নাজমুল হাসানকে ঘিরে ফেলে এবং তাকে আটক করে মারধর করে । পরেস্থানীয় পুলিশ ক্যাম্প ইনচার্জ সন্তোষ কুমার মজুমদারের জিম্মায় দেন। মঙ্গলবার সকালে তাকে আটক করে আদালতের প্রেরণ করা হয়। ধর্ষণের শিকারকিশোরী দীঘিনাল সরকারি উচ্চ বিদ্যালয়রে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। ‘

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার জানান,” ধর্ষণের অভিযোগে অটল টিলা পুলিশ ক্যাম্পের সদস্য নাজমুল হাসাননের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ধর্ষিতার পিতা।পরে তাকে জেলে পাঠানো হয়েছে।

সর্বশেষ নিউজ