২২, সেপ্টেম্বর, ২০২০, মঙ্গলবার

নরসিংদীতে পলাশে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সহ গ্রেফতার পাঁচ জন

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশ থানা পুলিশ কর্তৃক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ মোট সাজাপ্রাপ্ত ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। অন্য একটি অভিযানে ইযাবাসহ একজনকে গ্রেফতার করা হয়। মোট গ্রেফতার কৃতদের সংখ্যা পাঁচ জন।

আজ ১৬ সেপ্টেম্বর ২০২০ পলাশ থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নাসির উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয এএসআই সাদিকুর রহমান বিশেষ অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে আসামির নিজ বাডী হতে নারী-শিশু ১৪৪/১৩ ধারা ৯(১)যাবজ্জীবন সশ্রম কারাদন্ডে দন্ডিত আসামি ১। রানা খন্দকার পিতা-শামসুল খন্দকার সাং-চর আলিনগর থানা-পলাশ জেলা-নরসিংদীকে গ্রেপ্তার করা হয এবং এএসআই মোঃ ইব্রাহিম মিযা গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত আসামী ২। শাকিল পিতা-আলতাব হোসেন সাং-নোযাকান্দা (বন্দর বাড)ি থানা-পলাশ জেলা-নরসিংদী, এএসআই মোঃ আলমগীর হোসেন এর সহাযতায ৩। বোরহান উদ্দিন পিতা-মৃত রেফাযতে উল্লাহ গ্রাম-দক্ষিণ চরপাডা ঘোডাশাল, এএসআই মোঃ আলম হোসেন এর সহাযতায আসামি ৪।

সালাউদ্দিন দুলাল পিতা-মৃত খোরশেদ মিযা গ্রাম-সাহেপ্রতাব (প্রাইমারি স্কুলের উত্তর পাশে) বর্তমান ঘোডাশাল উত্তর চরপাডা (বাতেনের বাডরি ভাডাটিযা) সর্ব থানা-পলাশ জেলা-নরসিংদীদের গ্রেপ্তার করা হয । আসামিগন দীর্ঘদিন ধরে পলাতক ছিল।অন্যদিকে এসআই মোঃ মনোযার হোসেন সঙ্গীয ফোর্সের সহাযতায আসামি ৫। মো: হেলিম (৩৫) পিতা মৃত ইউনুস আলী গ্রাম ঘোডাশাল চরপাডা থানা পলাশ জেলা নরসিংদী কে বিক্রযরে উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে ইযাবাসহ ঘোডাশাল পৌরসভা ঈদগাহ মাঠের উত্তর পাশে পাকা রাস্তা সংলগ্ন ঘোডাশাল চরপাডা হতে গতরাতে গ্রেপ্তার করা হয। আসামীর বিরদ্ধে মাদকদ্রব্য নিযন্ত্রণ আইনে নিযমিত মামলা রজু হযেেছ। গ্রেফতারকৃত সকল আসামীদের আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।
পলাশ থানা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নাসির উদ্দীন জানান। মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার।

সর্বশেষ নিউজ