২০, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

সিরাজদিখানে বৃক্ষরোপণ কর্মসূচি

মোঃ আমির হোসেন ঢালি, সিরাজদিখান (মুন্সিগঞ্জ)প্রতিনিধি: বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন মুন্সিগঞ্জ জেলা শাখার উদ্যোগে গ্রাম আমার দায়িত্ব ও আমার এই স্লোগানে,মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই শতাধিক ফলজ ও বনজ গাছের চারা রোপন করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।

উপস্থিত ছিলেন উপজেলার রাজধানী ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর চেয়ারম্যান ও ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ সুখন চৌধুরী, মোস্তফাগঞ্জ মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা আবদুল গাফফার।

বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন
মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফাহিম হাওলাদারের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক ও সরকারি বিক্রমপুর কে বি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মাছুম চৌধুরী সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জুয়েল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির অর্থ বিষয়ক সম্পাদক মসিউর রহমান তুষার, মো. মুসফিক হাওলাদার, তথ্য যোগাযোগ বিষয়ক সম্পাদক পার্থ মন্ডল, কার্য পরিচালক মো.রিয়াদ রাঢ়ী, মোঃমারুফ ঢালি, মো. ইনজামামুল হক বাধন, মোঃ সবুজ, মোঃ আদিল, মোঃ সাগর অনিক সহ আরো অনেকেই।

সর্বশেষ নিউজ