২৪, অক্টোবর, ২০২০, শনিবার

ইমরান খানের সঙ্গে বৈঠকে গিয়ে ফাঁসলেন মিসবাহ-আজহার-হাফিজ!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠক করে দেশের ক্রিকেট নিয়ে একাধিক প্রস্তাব দিয়েছিলেন প্রধান নির্বাচক মিসবাহ উল হক, টেস্ট অধিনায়ক আজহার আলী এবং দলের সিনিয়র ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ। সেই বিষয়ে সরাসরি অসন্তোষ প্রকাশ করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর কারণ জানার জন্য পিসিবি ওই তিন জনকে তলব করেছে।

ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন ডিপার্টমেন্টাল দল বন্ধ হয়ে যাওয়ার পর পাকিস্তানের অসংখ্য ক্রিকেটার সমস্যার মুখে পড়েছে। সেই বিষয়ে আলোচনার জন্য প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠকে করেছিলেন ওই তিনজন। পিসিবির এক সূত্র জানিয়েছে, পাকিস্তানের বোর্ডের সিইও ওয়াসিম খান সংশ্লিষ্ট তিন ক্রিকেটারের সঙ্গে দেখা করে অসন্তোষ প্রকাশ করবেন। প্রধানমন্ত্রীর সঙ্গে এই বিষয়ে আলোচনা করা যে বোর্ডের নিয়ম বিরুদ্ধ- সেটাও পরিস্কার করে বলে দেওয়া হবে।

ঘটনাচক্রে পিসিবি চেয়ারম্যান এহসান মানি, সিইও ওয়াসিম খানও সেই বৈঠকে উপস্থিত ছিলেন। তবে পাকিস্তান ক্রিকেটের জন্য মিসবাহদের চিন্তাভাবনাকে ইমরান খান পাত্তাই দেননি। তিনি পরিস্কার জানিয়ে দেন, ৬টি দল নিয়েই ঘরোয়া ক্রিকেট পরিচালনা করা হবে। এহসান মানি এবং ওয়াসিম খান সেই বৈঠকে হাফিজদের দেখে মোটেই খুশি হননি। আইনের তোয়াক্কা না করে তারা যেভাবে প্রধানমন্ত্রীর সাক্ষাতে গেছেন, সেটা পিসিবির পছন্দ হয়নি।

এদিকে, মিসবাহদের পক্ষ থেকে বলা হয়েছে, যেভাবে প্রকাশ্যে তাদের নামে যা বলা হচ্ছে, সেটা মোটেই ঠিক নয়। তারা নাকি পিসিবিকে আগে থেকেই বৈঠকে যাওয়ার ব্যাপারে জানিয়েছিল। পাকিস্তানের সব ডিপার্টমেন্টাল ক্রিকেট দল বন্ধ করে দেওয়াটা মিসবাহরা সমর্থন করছেন না। তবে ইমরান খানের কাছে গিয়ে তাদের তেমন কোনো লাভ হলো না। সৃষ্টি হলো নতুন জটিলতার। এখন দেখার, পিসিবি তাদের সতর্ক করার পাশাপাশি আর কী পদক্ষেপ নেয়।

সর্বশেষ নিউজ