২০, অক্টোবর, ২০২০, মঙ্গলবার

শরীয়তপুর জেলা সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

মোঃ সজিব সিকদার : শরীয়তপুর সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কোভিড-১৯ মোকাবেলায় শরীয়তপুর জেলার সাংবাদিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ ও শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

শনিবার বিকালে সাংবাদিকদের মাঝে চেক বিতরণ ও শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের অফিস উদ্বোধন ও আলোচনা সভায় শরীয়পুর জেলা প্রশাসক কাজী আবু তাহের এর ভাপতিত্বে ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পানি সম্পদ মন্ত্রণালয় উপমন্ত্রী জনাব এ. কে. এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অনল কুমার দে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব রহমান শেখ। পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম উদ্দিন। বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি ফাহাদ হোসেন তপু।শরীয়তপুর জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈনিত নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।অনুষ্ঠানের আয়োজনেঃ বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট। অনুষ্ঠানের পরিচালনা করেন শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশন।

সর্বশেষ নিউজ