২২, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

ছাত্রাবাসে গণধর্ষণ: রনি, রাজন ও আইনুল ৫ দিনের রিমান্ডে

প্রধান আসামি কলেজ শাখা ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও অর্জুুন লস্করের পর এবার দেশব্যাপী আলোচিত সিলেটের এমসি কলেজে ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণের মামলায় রনি, রাজন ও আইনুল ৫ দিনের রিমান্ডে মঞ্জুুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে তাদের সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন কড়া নিরাপত্তায় মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য তাদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে, আদালত শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (২৮ সেপ্টেম্বর) ধর্ষণের মামলায় গ্রেফতার ১ নম্বর এবং ৪ নম্বর আসামি যথাক্রমে সাইফুর ও অর্জুন লস্করকেও ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

উল্লেখ্য, স্বামীকে নিয়ে ঘুরতে গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এমসি কলেজে গিয়েছিলেন ধর্ষণের শিকার হওয়া দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার ওই গৃহবধূ। রাত ৮টার দিকে কয়েকজন যুবক তাদের জোর করে ছাত্রলীগ নেতা সাইফুর রহমানের রুমে নিয়ে যায়। পরে স্বামীকে বেঁধে রেখে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করা হয়। খবর পেয়ে শুক্রবার রাত ১০টায় শাহপরাণ থানা পুলিশ গৃহবধূ ও তার স্বামীকে উদ্ধার করে। পরে, ওই তরুণীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সর্বশেষ নিউজ