১৫, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

নড়িয়ায় আর কখনও লোডশেডিং হবে না: উপমন্ত্রী শামীম

শরীয়তপুর প্রতিনিধি: নড়িয়ায় আগে বিদ্যুতের সরবরাহ ছিল ১০ মেঘওয়ার্ড এখন সেখানে করে দেয়া হয়েছে ২০ মেঘওয়ার্ড। যার ফলে নড়িয়া উ্পজেলায় আর কখন ও বিদ্যুতের লোডশেডিং হবে না। নড়িয়া উপজেলায় আর কখন ও বিদ্যুৎ যাবে না এটা নিশ্চিত করে বলতে পারি।
মন্ত্রী আজ বৃস্পতিবার নড়িয়া জপসা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জপসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অব্দুস সালাম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার , স্বাস্থ্য অধিদপ্তরের প্রদান প্রকৌশলী মোঃ আব্দুল হান্নান, শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডাঃ এস এম আব্দুল্লাহ আল মুরাদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, সাবেক জেলা আইন জীবি সমিতির সভাপতি এড আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল ওহাব বেপারী,ফজলুল হক মাল,আনোয়ার হোসেন বাদশা শেখ, মোক্তারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, কেদারপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছানা উল্লাহ, অঅওয়ামীলীগ নেতা আবদুল জলিল সরদার, পদ্মা নদীর ভাঙ্গনকে উদ্দ্যেশ্য করে মন্ত্রী আরো বলেন, গত ২৫/৩০ বছরে পর্যালোচনা করলে দেখা যায় প্রতি বছরই পদ্মা নদীতে হাজার হাজার বাড়ী ঘর বিলীন হয়ে গেছে।

তবে গত বছর ১২ টি বাড়ী ভাংলেও এ বছর একটি বাড়ী ও ভাঙ্গেনি। এছাড়া আমাদের নড়িয়া উপজেলা এখন কভিড মুক্ত এলাকা। গত ৪ দিন আগে নড়িয়া উপজেলাকে কভিড মক্ত ঘোষনা করা হয়েছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা স¦াস্থ্য সেবা জনগনের দোড় গোড়ায় পৌিেছ দিতে কমিউনিটি কিøনিক সহ স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছেন। এর পাশাপাশি নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা, গৃহহীনদের গৃহ নির্মান করা, বয়স্কভাতা, বিধবা ও প্রতিবন্ধীভাতা শতভাগ নিশ্চিত করেছেন। এর আগে মন্ত্রী জপসা ইউনিয়নের ২৮ লাখ টাকা ব্যয়ে নুরজাহান বেগম কমিনিটি ক্লীনিকের শুভ উদ্ধোধন করে। পদ্মানদীর ডানর্তরি রক্ষাবাধের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

সর্বশেষ নিউজ