১৫, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

দৌলতপুরে পানিতে ডুবে যুবকের মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ দৌলতপুরে কলিয়া ইউনিয়নে পানিতে ডুবে ১ যুবকের মৃত্যু হয়েছে।
ঘটনাটি ঘটে বুধবার(১৪.১০.২০ইং) সন্ধা আনুমানিক ৭ টার সময়।
বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার কলিয়া ইউনিয়নের সিলিমপুর গ্রামের ব্রিজের নিচে জলাশয় থেকে মৃত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নুরুজ্জামান রিমন (২৩) ওই ইউনিয়নের পাছ কলিয়া গ্রামের বিজিবি সুবেদার আব্দুর রহমানের ছেলে। সে মেডিকেল এসিসন্ট্যান্ট হিসেবে মানিকগঞ্জ সদর হাসপাতালে ইন্টার্নী করছিলো।
দৌলতপুর থানার এসআই জহিরুল ইসলাম জানান, রিমন তার বন্ধু ও সহপাঠী চুয়াডাঙ্গার একলাস হোসেনকে নিয়ে তাদের গ্রামে বেড়াতে নিয়ে আসে। সন্ধ্যার পরে সিলিমপুর ব্রীজে দাঁড়িয়ে গল্প করছিলো তারা। একপর্যায়ে রিমনের জুতা ব্রীজ থেকে পানিতে পড়ে যায়। পরে পানিতে নেমে জুতা উদ্ধার করতে যায় ফেরৎ আসার সময় চিৎকার করে এবং পানির নিচে ডুবে যায়। সে ওই জলাশয়েই নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিরা চেষ্টার পর ২৫ ফিট পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

এবিষয়ে মৃত রিমনের সহপাঠী একলাস বলেন, আমরা দুইজন মাগরিবের নামাজ পড়ে সিলিমপুর ব্রিজের উপর সময় কাটাচ্ছিলাম, হঠাৎ রিমনের জুতা ব্রিজের নিচে পরে যায়,রিমন তখনই জুতা তুলার জন্য পানিতে নামে, জুতা নিয়ে ফেরৎ আসার সময় চিৎকার করে এবং পানির নিচে ডুবে যায়।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ নিউজ