২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

নাগরপুরে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ইউএনওর অভিযান

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর বাজারে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে অভিযান পরিচালনা করেন নির্বাহী অফিসার (ইউএনও) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত-ই-জাহান ।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বেশি রাখা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিশেষ করে চাউল, ডাউল, আলু , পিয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে নাগরপুুুুুুর কাঁচা বাজার পরিদর্শন করেন। অভিযানের সময় পাইকারী আলু ব্যবসায়ীদেরকে প্রতিদিনের মূল চালান কপি সাথে রাখার জন্য নির্দেশ দেন। আলু সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য গুদামে মজুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুত করা যাবে না বলে তিনি সতর্ক করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান এ সময় বলেন, জনসাধারনের কাছ থেকে বিগত কিছু দিন ধরে দ্রব্য দাম বেশী নেওয়া হচ্ছে এমন অভিযোগের কারনে নাগরপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়। তবে বাজার পরির্দশন করে বুঝায় যে, নাগরপুর বাজার অনেকটাই স্থিতিশীল আছে বলে মনে হলো । আমাদের এ অভিযান অব্যহত থাকবে । এ সময় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, এসআই মো. ছায়েদুর রহমান ও উপজেলা নিবার্হী অফিসের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ