২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার

নরসিংদীর চৌয়ালা এলাকায় ১৪ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার, ২ জন গ্রেপ্তার

সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী :নরসিংদীর চৌয়ালা এলাকায় ১৪ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় এই ধর্ষণের ঘটনা ঘটে। এরই প্রেক্ষিতে আজ বিকেলে ধর্ষণের সাথে জড়িত ২জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী শহরের চৌয়ালা এলাকার ওয়ারিশ আলীর ছেলে মো. মনির (৩২) ও মতি মিয়ার ছেলে মো. হাসান (২১)।

আজ সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রূপন কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী শহরের চৌয়ালা এলাকার বালুর মাঠ সংলগ্ন জনৈক গোলাপ মেম্বারের মিলের দক্ষিণ-পূর্ব পাশে একটি ফাঁকা জায়গায় স্থানীয় মনিরসহ অজ্ঞাতনামা ৩জন মিলে জোরপূর্বক ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

এই ঘটনায় আজ দুপুরে নরসিংদী মডেল থানায় মনিরকে ১নং আসামীসহ ৩জনকে অজ্ঞাতনামা উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়। মামলার পর নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক তোফাজ্জল হোসেন, উপপরিদর্শক শাহীন আহমেদ চৌধুরী তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান সনাক্ত করে ঘটনায় জড়িত মনির ও হাসানকে গ্রেপ্তার করে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ধর্ষণের শিকার ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য বিজ্ঞ আদালতের মাধ্যমে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ নিউজ