২৮, অক্টোবর, ২০২০, বুধবার

নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী :বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে নরসিংদী পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে এ গণধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পরদিন শুক্রবার দুপুরে (১৬ অক্টোবর) সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত মনিরসহ অজ্ঞাত আরো তিন আসামী পলাতক রয়েছে।
নির্যাতিতা ওই কিশোরী ও তার স্বজনরা জানান, পরিবারের সাথে পৌর শহরের একটি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করতেন এই কিশোরী।

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হলে
পূর্ব পরিচিত ইয়ামিন নামে এক ছেলের সাথে আলাপ চারিতার সময় চৌয়ালা এলাকার মৃত ওয়ারেশ আলীর ছেলে মনিরসহ আরো তিন অজ্ঞাত যুবক ইয়ামিনকে মারধর করে আহত করে কিশোরীকে পার্শবর্তী বালুর মাঠের একটি খোলা জায়গায় নিয়ে যায়। পরে সেখানে পালাক্রমে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্তরা।
শুক্রবার দুপুরে মনিরসহ অজ্ঞাত আরো তিনজনেরে বিরদ্ধে সদর মডেল থানায় অভিযোগ দায়ের দায়ের করেন নির্যাতনের শিকার ওই কিশোরী।
নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শনসহ আইনী কার্যক্রম চলমান। ডাক্তারী পরীক্ষার জন্য ওই কিশোরীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানোর পাশাপাশি মামলা গ্রহণের প্রস্তুতি এবং অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সর্বশেষ নিউজ