২, ডিসেম্বর, ২০২০, বুধবার

অসহায় কলেজ ছাত্রের চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি মুকুল

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলার বাংলাবাজার ফাতেমা খানম কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ইতিহাস বিভাগের ছাত্র মোঃ সবুজ কঠিন রোগে আক্রান্ত হলে ১৮ই অক্টোবর ঢাকার সিকদার মেডিকেল চিকিৎসার জন‍্য যান। যেখানে টাকার অভাবে অপারেশন করতে পারছিলো না। বিষয়টি ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল জানতে পেরে তার পরই তিনি ওই ছেলেটির খোঁজখবর নেন।

কলেজ ছাত্র সবুজের ভগ্নিপতি জসিম বলেন, সবুজের চিকিৎসার জন্য টাকার অভাবে আমরা অসহায় হয়ে পরি। ভোলা ২ আসনের এমপি আলী আজম মুকুলকে বিষয়টি জানানো হলে সে তাৎক্ষণিকভাবে ডাক্তারের সাথে আলাপ করে ঢাকার সিকদার মেডিকেল এ অপারেশনের দায়িত্ব নিয়েছেন। এখন আমাদের সবুজ সুস্থ অবস্থায় ঢাকা সিকদার মেডিকেলে রয়েছে।
ভোলা ২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপির এই ব্যতিক্রমী উদ্যোগের এলাকাবাসী ও সবুজের আত্মীয়-স্বজন সন্তুষ্টি কামনা করেছেন।

কলেজ ছাত্র সবুজ ভোলার বোরহানউদ্দিন থানার দেউলা ইউনিয়নের কোট বাড়ি। সবুজের ৬ মাস বয়সে সবুজের মা ইন্তেকাল করেন বাবা শামসুল কোর্ট একজন সামান্য কৃষক।
তার মায়ের ইন্তেকালের পর তার ফুফা আব্দুর রাজ্জাক ভোলা বাংলাবাজার দক্ষিণ দিগলদী ২নং ওয়ার্ড বেপারি বাড়ি তার লালন পালন ও লেখাপড়ার দায়িত্ব নেন।

সর্বশেষ নিউজ