২৯, নভেম্বর, ২০২০, রোববার

কক্সবাজারে ৪৫ হাজার ইয়াবা ও ১৬ লাখ নগদ টাকাসহ ইয়াবা কারবারি আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে র‍্যাব-১৫ এর সদস্যরা শনিবার বিকেলে এক অভিযান চালিয়ে ৪৫ হাজার ৮ শত ইয়াবার চালানসহ ১ পাচারকারীকে আটক করেছে। র‍্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার উনচিপ্রাং সীমান্ত ফাঁড়ি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ পাচারকারীকে আটক করে।

র‍্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) ও সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, পাচারকারিরা পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার খবর পেয়ে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে। র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা ধাওয়া দিয়ে টেকনাফের সাবরাং ইউনিয়নের মৃত জহির আহাম্মদের ছেলে নবী হোছনকে (৩৫) আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আসামির হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৪৫ হাজার ৮ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার কাছ থেকে মাদক বিক্রয়ের ১৬ লাখ ১৩ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।
র‍্যাবের জিজ্ঞাসাবাদে পাচারকারী স্বীকার করেন, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছেন। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ২ কোটি ২৯ লক্ষ টাকা প্রায়। পাচারকারীকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ নিউজ