১, ডিসেম্বর, ২০২০, মঙ্গলবার

কুষ্টিয়াতে এতিমদের চালের উপরে প্রভাবশালীর ছাদ ঢালায়ের প্রস্তুতি

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় এক এতিম অসহায় গরীব পরিবারের টিনের চালের উপরে ছাদ ঢালায়ের প্রস্তুতি সম্পন্ন।প্রভাবশালীরা মানছেনা কারো কথা, ভুক্তভুগীরা ঘুরছে দ্বারে দ্বারে..।

ঘটনা সুত্রে জানাযায়, কুষ্টিয়া পৌরসভার ৭নং ওয়ার্ড কালিশংকরপুর এলাকার মোজাহার মোল্লা লেনের মৃত হিম্মত আলী মৃধার বড় ছেলে মৃত মুলাম হোসেন এর পরিবারের ১২ সদস্যদের এক মাত্র মাথা গোজার ঠাই একটি আধাপাকা দুই রুমের ঘর।কিন্তু সেই ঘরটির দিকে নজর পরে মৃত হিম্মত আলী মৃধার মেজো ছেলে আয়ুব আলী খানের।ওই জায়গা ছেড়ে দিতে দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় সামাজিক ও মানসিক ভাবে চাপ সৃষ্টি করে আসছিলো তারা।হঠাৎ বহুতল ভবন নির্মান করতে গিয়ে জোরজবর দখল করে সেই টিনের চালের উপর দিয়ে ৩ফিট বাড়িয়ে সাটারিং করে চলছে ছাদ ঢালাই এর প্রস্তুতি।যে কোনো সময় দিতে পারে ছাদ ঢালায়, হতে পারে দুই পরিবারের সংঘর্ষ। মৃত মুলাম হোসেন এর পরিবারের সদস্যরা বহুবার নিষেধ করে কোন লাভ না হওয়ায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পিয়ার আলী জোমারতকে জানায় এবং পৌরসভায় একটি অভিযোগ দেন।

এবিষয়ে স্থানীয় কাউন্সিলর বলেন, আমি দেখে আয়ুব আলী খানকে বলেছি, যদি তোমার চালের উপর কেউ এমন করে ছাদ দিতো তুমি কি করতে, তুমি এটার সমাধান করে কাজ করো।
এবিষয় পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি, রোববার অফিস চালু হলে লোক পাঠানো হবে, অভিযোগ সত্য হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

সর্বশেষ নিউজ