২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার

সিরাজদিখানে টিসিবি’র পণ্যে ভোক্তাদের মুখে হাসি

মোঃ আমির হোসেন ঢালি, সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে টিসিবি’র পণ্য পেয়ে ভোক্তাদের মুখে হাসি ফুটেছে। সারাদেশে যখন ভোজ্য পণ্যের মুল্যের উর্ধগতি তখন ন্যায্য মূল্যের টিসিবির পণ্য পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলছে নিম্নআয়ের মানুষেরা।

গতকাল সোমবার বেলা ১০টা থেকে দুপুর পযন্ত উপজেলার সিরাজদিখান বাজার সমবায় সুপার মার্কেট সংলগ্ন স্থানে ১শত জন্য ভোক্তার মাঝে টিসিবি’র এই মালামাল প্রতি কেজি চিনি ৫০টাকা, মুশুর ডাল ৫০ টাকা সয়াবিন তেল ৮০ টাকা ও পেয়াজ ৩০ টাকা দরে বিক্রয় করা হয়। এ সময় পণ্য ক্রয় করতে ব্যাপক ভির জমে এবং চাহিদা মোতাবেক পণ্য দিতে হিমসিম খেতে হয় ডিলারকে। পরে প্রশাসনের হস্তক্ষেপে ভোক্তাদের শৃংখলায় ফিরিয়ে আনা হয় ।

ভোক্তাদের সাথে কথা বল্লে তারা সাংবাদিকদের জানান, যে পরিমান মালামাল এখানে আনা হয়েছে তা চাহিদার তুলনায় অনেক কম। এতো বড় উপজেলার অন্য কোথাও আর কোন টিসিবির’ পণ্য বিক্রয় হয় না। আজ আমরা সবাই যদি না পাই তাহলে অনেকেই এর সুফল থেকে বঞ্চিত হবে।

টিসিবির ডিলার মেসার্স ধর ট্রেডার্স এর স্বত্বাধিকারী শ্যামল ধর বলেন, করোনা ক্রান্তি লগ্নে দেশের মানুষ অসহায় ভাবে জীবন যাপন করছে তখন আমরা মানুষের পাশে সেবা করে যাচ্ছি কিন্তু মালামালের বরাদ্দ যদ বেশি দেওয়া হতো তাহলে সকল ভোক্তার মাঝে সুন্দরভাবে পণ্য বিক্রয় করতে পারতাম এতে নিম্নআয়ের মানুষ উপকৃত হত বেশি ।

সর্বশেষ নিউজ