২৮, নভেম্বর, ২০২০, শনিবার

শরীয়তপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মাথা ও হাত বিছিন্ন হয়ে ১ জনের মৃত্যু, আহত ২ শিশু

নাছির আহম্মেদ আলী শরীয়তপুর : শরীয়তপুর সদর উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সাইদুর রহমান বেপারী (২৭) নামে এক বেলুন ব্যবসায়ী মাথার বাম অংশ ও বাম হাত বিছিন্ন হয়ে ঘটনাস্থালেই মারা যান। এ সময় আরো দুজন শিশু মারান্তক আহত হয়েছে। আহতদের প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে একজনকে অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা প্রেরন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার জগৎ চন্দ্র ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এ দুঘটনার স্বীকার হন বলে পুলিশ জানিয়েছেন।
নিহত সাইদুল রহমান বেপারীর বাড়ী শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের দড়ি হাওলা গ্রামে। তার পিতার নাম ইউনুস বেপারী। আহতরা হলেন, বেলুন বিক্রিতার ছেলে জাহিদুল বেপারী(৮) ও একই উপজেলার ডোমসার ইউনিয়নের ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে সিহাব হোসেন মাদবর (৫)।

ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চান মিয়া মাদবর ও পালং মডেল থানা সুত্রে জানা যায়, ডোমসার জগৎ চন্দ্র ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে ডোমসার যুব সমাজের উদ্যোগে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুনামেন্ট ২০২০ ফাইনাল খেলা ও পুরস্কার বিতারনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। খেলা শেষে দর্শকরাসহ সবাই চলে যায়। এ সময় হঠাৎ একটি বিকট শব্দ শুনতে পায় এলাকাবাসী। এ সময় দুই শিশুর চিৎকার শুনে এলাকার লোকজন তাদের কাছে গেলে দেখে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে বেলুন ব্যবসায়ী সাইদুর রহমান বেপারী (২৭) মাথার বাম পাশের অংশ ও বাম হাত বিছিন্ন হয়ে ঘটনাস্থালে মারা যান। গুরুতর আহত অবস্থায় বেলুন বিক্রিতার ছেলে জাহিদুল বেপারী (৮) ও ডোমসার গ্রামের সিহাব হোসেন মাদবর (৫) পড়ে আছে। পরে স্থানীয়রা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরন করে। এর মধ্যে অবস্থার অবনতি হলে সিহাব হোসেন নামের এক শিশুকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে পালং মডেল থানার পুলিশ ঘটনাস্থালে গিয়ে মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। আহত একজন শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর শিশুকে অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরন করা হয়েছে।

সর্বশেষ নিউজ