৩০, নভেম্বর, ২০২০, সোমবার

সিরাজদিখানে ইঁদুর মারার বিষ খেয়ে ১ শিশুর মৃত্যু আশঙ্কাজনক ৩ শিশু

মোঃ আমির হোসেন ঢালি,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদিখানে ইঁদুর মারার বিষ খেয়ে ১ শিশুর মৃত্যু এবং গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছে ৩ শিশু তাদের অবস্থাও আশঙ্কাজনক। ১ নভেম্বর রবিবার দুপুর ২ টায় উপজেলার মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামে এ ঘটনা ঘটে

জানা যায়,স্থানীয় ভাঙ্গারী ব্যবসায়ী সামছুউদ্দিন (৫০) ভাঙ্গারী মালামাল ক্রয় করে নিজ বাড়ীতে রেখে অন্যত্র গেলে তার ভাঙ্গারীর সাথে থাকা ইঁদুরের বিষকে আচার মনে করে ফুরশাইল গ্রামের মো.রিয়াদ হোসেনের ছেলে সাব্বির (৩) এবং তার ভাই রাব্বি (৬) একই গ্রামের চান্দু মিয়ার ছেলে সিফাত (৫),ইমন হোসেনের ছেলে কাউছার (৫) এই ৪ জন ভাগ করে খেয়ে ফেলে । এতে ৪ জনই গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ।

অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠালে পথি মধ্যে সাব্বির মারা যায় । বাকী ৩ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় । নিহতের নানা আজাদ মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমার নাতী সাব্বির মারা গেছে । বাকী ৩ জনের অবস্থা ভালো না । তারা ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকি আছে । উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বদিউজ্জামান জানান,আমাদের এখানে নিয়ে আসছিল । অবস্থা ভালো না বিধায় আমি ঢাকায় পাঠিয়েছি । মালখানগর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ জানান, ভাঙ্গারী ব্যবসায়ী সামছুদ্দিনসহ তারা সবাই ফুরশাইল গ্রামের মোতালেব মিয়ার বাড়ীর ভাড়াটিয়া। তাদের বাড়ি বিভিন্ন জেলায় ।

সর্বশেষ নিউজ