২৮, নভেম্বর, ২০২০, শনিবার

কুমারখালীতে জমি সংক্রান্ত জেরে ভাতিজার আঘাতে চাচাসহ আহত ২

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের মাজগ্রামে জমি সংক্রান্ত বিরোধে ভাকিজার আঘাতে বৃদ্ধ চাচা হোসেন খাঁ (৭০) ও চাচাত ভাইয়ের স্ত্রী হাচিনা (৪৫) খাতুন আহত হয়েছে। আক্রমণকারীরা আহতের পরিবারকে বাড়িতে প্রবেশে বাঁধা সৃষ্টির অভিযোগও পাওয়া গেছে।

ভুক্তভোগী বাদশা খাঁ জানান, তাদের বাড়ির জমি নিয়ে তার চাচাত ভাই আজিজ খাঁ , মুন্নাফ খাঁ, জাফর খাঁ,শাজাহান খাঁ, সমিউল খাঁ ও আলামিন খাঁর সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। ইতিপূর্বে তারা জমি দখলের উদ্দেশ্য আক্রমণ করলে কুমারখালী থানায় অভিযোগের প্রেক্ষিতে স্থানীয়ভাবে আপোষ মিমাংসা করা হয়। কিন্তু আবারও রোববার দুপুরে তারা বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করলে তার পিতা হোসেন খাঁ নিষেধ করায় তারা মারধর শুরু করে এসময় শশুরকে উদ্ধার করতে তার স্ত্রী হাসিনা এগিয়ে আসলে আক্রমণকারীরা তাকেও বেধড়ক মারপিট করে। বর্তমানে আহতরা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান তার চাচাত ভাইরা প্রভাবশালী হবার কারনে বাড়িতে যেতে পারছেনা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এব্যাপারে কুমারখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।এবিষয়ে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি।প্রাথমিক তদন্তের জন্য অফিসার পাঠিয়েছি।সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ