৩০, নভেম্বর, ২০২০, সোমবার

কুমারখালীতে মোবাইল কোর্টে ৫ জনের অর্থ দণ্ডাদেশ ৮টি যানবাহন জব্দ

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় একজনকে ৩ হাজার টাকা, সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মল) আইন ২০১৮ এর ২৫ (২) ধারায় তিন জনকে ১ হাজার ৬০০ টাকা এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৭৭ ধারা অনুযায়ী একজনকে ২ হাজার টাকাসহ সর্বমোট পাঁচজনকে ৬ হাজার ৬০০ টাকা অর্থদণ্ডাদেশ দিয়েছে মোবাইল কোর্ট।এছাড়াও বাসস্ট্যান্ডের মোড়ের উপর অবৈধভাবে গাড়ি থামিয়ে যানজট সৃষ্টি করায় একটি রিক্সা, তিনটি ভ্যান এবং চারটি অটো জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে কুমারখালী বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান।

এবিষয়ে রাজীবুল ইসলাম খান বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ করায় হোটেল মালিককে ৩ হাজার টাকা, মাস্ক ব্যবহার না করায় তিনজনকে ১ হাজা ৬০০ টাকা এবং সড়ক পরিবহন আইন অমাণ্য করার অপরাধে একজন চালককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, দুর্ঘটনা এড়াতে বাসস্ট্যান্ড এলাকা যানজট মুক্তরাখা ও সুন্দর্য্য বর্ধণের জন্য পরিবহন মালিক ও কর্তপক্ষকে বারবার তাগিদ দেওয়া শর্ত্বেও যত্রতত্র যানবাহন রাখার জন্য একটি রিক্সা, তিনটি ভ্যান ও চারটি অটো জব্দ করা হয়েছে।

সর্বশেষ নিউজ