২৫, নভেম্বর, ২০২০, বুধবার

নরসিংদীতে ১২ বছর যাবৎ পুলিশ পরিচয়ে চাঁদাবাজি নীরব প্রশাসন

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী: নরসিংদীতে পাঁচদোনা মোড়ে পুলিশের পরিচয় দিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ট্রাক-পিকআপ, অটো-সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করছে।

ভুয়া পুলিশ ও নিজেকে টি.আই দাবী করে প্রায় ১২ বৎসর যাবৎ পাঁচদোনা মোড়ে চাঁদা বাজি করে আসছে শহিদ নামে এক ব্যক্তি। কিন্তু সরেজমিনে গিয়ে দেখা যায় সে বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে এসব চাঁদাবাজি করে আসছে। এছাড়া সাধারণ পরিবহণ চালকদের অভিযোগ তার কথা না শুনলে টি.আই কর্মকর্তারা আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির ভয় দেখায়।

এদিকে পাঁচদোনা মোড়ের এক নসীমন চালক মোঃ বিল্লাল মিয়া অভিযোগ করে বলেন, এই শহীদ বিগত প্রায় ১২ বৎসর ধরে এই এলাকায় দুর্নীতি সহ চাঁদাবাজি করে আসছে। তিনি আরো বলেন, এই শহীদ বিভিন্ন নারীদের সাথেও অনৈতিক কাজ করেছে এবং একাধিক বিবাহ করেছে।
নরসিংদীর সদর উপজেলার ভাটপাড়া এলাকার সিএনজি চালক কাশেম মিয়া অভিযোগ করে বলেন, এই দুর্নীতিবাজ এবং ভুয়া পরিচয় দানকারী পুলিশ শহীদকে টাকা না দিলে সে মামলার ভয় দেখায়। তাছাড়া শহীদকে বিভিন্ন সময় টি.আই এর পুলিশ স্টিকার লাগানো মোটর সাইকেল নিয়ে ঘুরতে দেখা যায়। তাই আমরা শহীদের ভয়ে টাকা দিতে বাধ্য হচ্ছি।

এই বিষয়ে দুর্নীতিবাজ এবং ভুয়া পরিচয় দানকারী পুলিশ শহিদকে সংবাদ কর্মী রুদ্র জিজ্ঞাসা করিলে, সে ঘটনার সত্যতা স্বীকার করে বলে যে চাঁদাবাজিতো সবাই করছে আমি করলে দোষ কি? অনেক সংবাদকর্মীকে আমি ম্যানেজ করেছি, আপনাকেও ম্যানেজ করব। আপনি প্রতি মাসে আমার কাছ থেকে একটি মাসিক মাসুহারা পাবেন। এই বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি করবেন না।
এই বিষয়ে এই দুর্নীতিবাজ এবং ভুয়া পরিচয় দানকারী পুলিশ শহিদের হাত থেকে রক্ষা পেতে সাধারণ পরিবহণ চালকরা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করছে।

সর্বশেষ নিউজ