৩০, নভেম্বর, ২০২০, সোমবার

গাজীপুরে বিয়ে না করায় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রেমিকার

আরিফ প্রধান:গাজীপুরের শ্রীপুরে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক, পরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক স্থাপনের পর বিয়ে না করায় প্রেমিক ও সহযোগীদের অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন যুবতী।

১০ নভেম্বর শ্রীপুর মডেল থানায় পৌরসভার বেড়াইদের চালা এলাকার শহিদুল্লাহর প্রধানের সন্তান মুহাইমিনুল কায়কোবাদ শাকিল (২৮) ও তার ৪ বন্ধু শামিম, সোহাগ, সাখাওয়াত খান ও রাজিব খানকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন যুবতী।

মামলা সুত্রে জানাযায়, শাকিল ও যুবতী স্থানীয় একটি কারখানায় চাকুরী করার সুবাদে পরিচয় ও পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে শাকিল যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বন্ধুদের সহযোগিতায় একাধিক স্থানে নিয়ে একাধিকবার দৈহিক মেলামেশা করেন।

সর্বশেষ গত ১০ অক্টোবর বেলা ১২টায় শাকিল যুবতীর ভাড়া বাড়িতে এসে বিয়ের প্রলোভনে পূনরায় দৈহিক মেলামেশা করে। এসময় যুবতী বিয়ের কথা বললে শাকিল চলে যায়। যার কারনে ৫ নভেম্বর সকালে বিয়ে করে ঘরে তুলে নেওয়ার দাবিতে যুবতী শাকিলের বাড়িতে গেলে শাকিল তার মা ও ফুফু যুবতীকে গালিগালাজ ও ভয়ভীতি এবং হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।

পরে যুবতী শ্রীপুর মডেল থানায় ৯(১)/৩০,২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন, সংশোধনী ২০০৩, ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণে সহায়তার অপরাধে মামলা দায়ের করেন।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।খুব দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

সর্বশেষ নিউজ