৩০, নভেম্বর, ২০২০, সোমবার

কোন ৩ রাশির পুরুষদের প্রতি নারীরা বেশি দুর্বল?

এমন একজন জীবনসঙ্গী আমরা প্রত্যেকেই চাই, যে আমাদের সব চাহিদা পূরণ করবে। কিন্তু সঠিক জীবনসঙ্গী খুঁজে নিতে অনেকেই নির্ভর করেন রাশিফলের ওপর। রাশিফল তথা জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন, এমন মানুষের সংখ্যা প্রচুর। যদিও এটি বিজ্ঞানসম্মত কিছু নয়। তবুও বিশ্বাসীরা মনে করেন যে, অন্যকে আকর্ষণ করতে পারার ক্ষমতাও জন্মরাশির মধ্যেই নিহিত।

চারিত্রিক বৈশিষ্ট্য, পছন্দ অ’পছন্দ, ব্যক্তিত্বের ধরণ সবকিছুই জন্মরাশির সঙ্গে সম্পর্কযুক্ত। নারী হোক বা পুরুষ, এমন কেউ কেউ থাকেন যার মধ্যে এমন কিছু থাকে যা আমাদের আকর্ষণ করবেই। একজন মানুষ ঠিক কী দেখে অন্য একজনের প্রতি আকর্ষিত হয় তা স্পষ্ট করে বলা সম্ভব নয়।

জ্যোতিষশাস্ত্র চর্চাকারীদের তিনটি রাশিকে প্রাধান্য দেন, যে সব রাশির পুরুষদের প্রতি মহিলারা সবচেয়ে বেশি আকর্ষিত হন।

সিংহ

সিংহ রাশির পুরুষরা খুব ভালো মনের মানুষ হয়। এদের রোমান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকর্ষণ করে। সিংহ রাশির পুরুষদের সঙ্গে ফ্লার্ট করতে মেয়েরা পছন্দ করে। সিংহ রাশির পুরুষরা সাধারণত ক্ষমতাধর হয়। মেয়েদের সঙ্গে এরা সহজেই বন্ধুত্ব করতে পারে। ছেলেদের এই সব গুণের প্রতি সহজেই আকৃষ্ট হয় মেয়েরা।

তুলা

তুলা রাশির পুরুষরা সবার চেয়ে আলাদা হয়। তাদের স্টাইল অন্যদের থেকে একেবারে আলাদা। আর এই অন্যরকম স্টাইলের প্রতিই সহজে আকৃষ্ট হয় মেয়েরা। নানা রকম চারিত্রিক বৈশিষ্ট্যের সমাহার দেখা যায় এদের মধ্যে। ভালোবাসা ও কর্তব্যের মধ্যে ব্যালেন্স রাখতে পারে এরা। এদের সঙ্গে কিছু সময় কাটালেই এদের প্রতি মেয়েদের আলাদা একটা আকর্ষণ তৈরি হয়ে যায়।

মিথুন

আপনি কি মিথুন রাশির জাতক? তাহলে নিঃসন্দেহে আপনি ভাগ্যবান। কারণ নারীদের আকর্ষণ করার ক্ষমতা আপনার সহজাত। এ জন্য আলাদা কোনও পরিশ্রম আপনাকে করতে হয় না। মিথুন রাশির পুরুষরা অত্যন্ত রোমান্টিক প্রকৃতির; এ জন্যই মেয়েরা সহজেই এদের প্রেমে পড়ে যায়। এরা জানে কীভাবে মেয়েদের সঙ্গে কথা বলতে হয়। তাই মেয়েরা সহজেই এদের বিশ্বাস করে ফেলে।

সর্বশেষ নিউজ